ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বুধবার থেকে গ্রামীণফোনে ৩০ টাকার নিচে রিচার্জ করা যাবে না

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৪, ৯ জানুয়ারি ২০২৪   আপডেট: ১১:৩৪, ৯ জানুয়ারি ২০২৪
বুধবার থেকে গ্রামীণফোনে ৩০ টাকার নিচে রিচার্জ করা যাবে না

প্রিপেইড গ্রাহকদের রিচার্জের সর্বনিম্ন সীমা বাড়িয়েছে মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন। বুধবার ১০ জানুয়ারি থেকে গ্রামীণফোনের গ্রাহকরা সর্বনিম্ন ৩০ টাকা রিচার্জ করতে পারবেন। অর্থাৎ নতুন নিয়ম অনুযায়ী, গ্রামীণফোনের গ্রাহকরা ৩০ টাকার চেয়ে কম রিচার্জ করতে পারবেন না।

গ্রাহকদের এসএমএস দিয়ে এ তথ্য জানিয়ে দিচ্ছে গ্রামীণফোন। পাশাপাশি প্রিপেইড গ্রাহকরা তাদের মাইজিপি অ্যাপেও এই সতর্কীকরণ নোটিশ দেখতে পারছেন।

গ্রাহকদের পাঠানো এসএমএসে গ্রামীণফোন বলেছে, ‌‘প্রিয় গ্রাহক, আগামী ১০ জানুয়ারি থেকে সর্বনিম্ন রিচার্জ এমাউন্ট ৩০ টাকা করা হবে। তবে, ৩০ টাকার নিচের রিচার্জ অফার এবং স্ক্র্যাচকার্ড আগের মত ব্যবহার করা যাবে।’

এছাড়া মাইজিপি অ্যাপে ঢুকলেও সতর্কীকরণ বিজ্ঞাপনের মাধ্যমে বলা হচ্ছে,  ‘আগামী ১০ জানুয়ারি থেকে সর্বনিম্ন রিচার্জ অ্যামাউন্ট ৩০ টাকা হয়ে যাবে।’

গ্রামীণফোনের গ্রাহকরা বর্তমানে সর্বনিম্ন ২০ টাকা রিচার্জ করতে পারেন। এর আগে আমল থেকেই গ্রামীণফোনে সর্বনিম্ন ১০ টাকা রিচার্জ করা যেত। এরপর ২০২২ সালের জুলাই থেকে সর্বনিম্ন রিচার্জের পরিমাণ ২০ টাকা করা হয়। এখন ২০২৪ সালে এসে এই সর্বনিম্ন রিজার্চের সীমা ফের বাড়ানো হলো।

/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়