ঢাকা     শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১১ ১৪২৭ ||  ০৮ সফর ১৪৪২

নেইমারকে পেতে প্যারিসে রিয়াল মাদ্রিদের কর্মকর্তারা

ইয়াসিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৮, ২৩ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নেইমারকে পেতে প্যারিসে রিয়াল মাদ্রিদের কর্মকর্তারা

ক্রীড়া ডেস্ক: নেইমারকে পেতে ১০০ মিলিয়ন ইউরোর পাশাপাশি গ্যারেথ বেল, জেমস রদ্রিগেজ ও কেইলর নাভাসকে দিতে চেয়েছিল রিয়াল মাদ্রিদ।

কিন্তু রিয়াল মাদ্রিদের লোভনীয় অফার এরই মধ্যে ফিরিয়ে দিয়েছে পিএসজি। এর আগে নেইমারের জন্য বার্সেলোনাও দারুণ অফার করেছিল।  তাদের অফারটি ছিল এরকম, এ মৌসুমে ধারে নেওয়ার জন্য ৪০ মিলিয়ন ইউরো দেওয়া হবে।  আগামী মৌসুমে দেওয়া হবে ১৫০ মিলিয়ন ইউরো।  সব মিলিয়ে ১৯০ মিলিয়ন ইউরো দিতে চেয়েছিল বার্সেলোনা। কিন্তু পিএসজি তাতেও রাজি হয়নি।

পিএসজির দাবি একটাই, ২৫০ মিলিয়ন ইউরো পেলে তারা ছাড়বে নেইমারকে।  ২০১৭ সালে নেইমারকে ২২২ মিলিয়ন ইউরোতে বার্সেলোনা থেকে নিয়ে আসে ফ্র্যান্সের ক্লাব পিএসজি।

অফার ফিরিয়ে দিলেও নেইমারকে পেতে মরিয়া রিয়াল মাদ্রিদ।  পিএসজির সঙ্গে বসে আলোচনা করতে আজ ফ্রান্সে পৌঁছেছে রিয়াল মাদ্রিদের কর্মকর্তারা।  নেইমারের এজেন্টের সঙ্গে শুরুতে বৈঠকে বসবে রিয়াল কর্তারা। এরপর আনুষ্ঠানিকভাবে পিএসজির সঙ্গে বসবে তারা।  এদিকে গোলডটকম বলছে, নেইমারকে পেতে নতুন করে অফার দেওয়ার প্রস্তুতি নিচ্ছে বার্সেলোনা। ব্রাজিলের সুপারস্টারকে পেতে কোনো সুযোগ হাতছাড়া করতে রাজী নয় কাতালানরা।

ব্রাজিলিয়ান এ তারকা ক্লাব ছাড়ার ঘোষণা দেওয়ায় তাকে জোর করতে চাইছে না পিএসজি। বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের সঙ্গে নেইমারেকে পেতে আগ্রহী রয়েছে ইতালিয়ান সিরি’আ ক্লাব জুভেন্টাস। দলবদল সময় শেষ হতে বাকি মাত্র ১১ দিন।  আগামী কিছুদিনের মধ্যেই নেইমারের পরবর্তী ঠিকানা চূড়ান্ত হবে।


রাইজিংবিডি/ঢাকা/২৩ আগস্ট ২০১৯/ইয়াসিন

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়