RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৭ ১৪২৭ ||  ০৫ রবিউল আউয়াল ১৪৪২

‘যার আমাকে পছন্দ করেন না, তাদেরও ঈদের শুভেচ্ছা’

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৬, ২৫ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
‘যার আমাকে পছন্দ করেন না, তাদেরও ঈদের শুভেচ্ছা’

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া জন্মসূত্রে ডেনমার্ক প্রবাসী। করোনার এই সময়কালে খেলাধুলা বন্ধ থাকায় অবস্থান করছেন সেখানেই। পরিবারের সঙ্গে সেখানে ঈদ কাটাচ্ছেন এই মুহূর্তে। আর সেখান থেকে বাংলাদেশের মানুষকে জানিয়েছেন ঈদের শুভেচ্ছা।

ভক্ত-সমর্থকদের পাশাপাশি যারা জামাল ভূঁইয়াকে পছন্দ করেন না, তাদেরও ঈদের শুভেচ্ছা জানাতে ভুল করেননি জাতীয় ফুটবল দলের এই অধিনায়ক। এর পাশাপাশি সবাইকে এই মুহূর্তে ঘরে এবং নিরাপদে থাকার কথাও বলেছেন জামাল। এর কিছুদিন আগে অনলাইনে এক লাইভ আড্ডায় এই ফুটবলার জানিয়েছেন, করোনা শেষে আবার মাঠে ফিরতে উদগ্রীব হয়ে আছেন তিনি। আবার ফুটবল মাঠে গড়ানোর আগে বাংলাদেশে ফিরবেন তিনি।

ঈদ শুভেচ্ছা বার্তায় জামাল ভূঁইয়া লিখেছেন, ‘আমার সকল ভক্ত, বন্ধু, শুভাকাঙ্খী, গণমাধ্যমের ভাইদের শুভেচ্ছা জানাই। এমন কি যারা আমাকে পছন্দ করেন না, তাদেরও ঈদের শুভেচ্ছা জানাই। আশা করছি সবারই একটা সুন্দর দিন কাটবে। সবাই ঘরে থাকুন, নিরাপদে থাকুন।’

পরিবারের সবাই পাশে থাকলেও সদ্য বিবাহিতা স্ত্রীকে ঈদের দিনে পাশে পাননি জামাল। গত সপ্তাহে এক লাইভে বলেছেন, পড়ালেখার কারণে জার্মানি থেকে এই মুহূর্তে ডেনমার্ক আসতে পারেননি তাঁর স্ত্রী।

জামাল ভূঁইয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগে সাইফ স্পোর্টিং ক্লাবেরও অধিনায়ক। তবে বাংলাদেশ ফুটবলকে নতুন করে প্রাণ এনে দেওয়া এই অধিনায়ক দেশের এখন অন্যতম সেরা তারকা হয়ে উঠেছেন। তাঁর গোলেই বাংলাদেশ সর্বশেষ এশিয়ান গেমস ফুটবলের দ্বিতীয় পর্বে উঠেছিল। যা বাংলাদেশের জন্য নতুন ইতিহাস।


ঢাকা/কামরুল

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়