ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

প্রথম আন্তর্জাতিক সলিডারিটি আর্চারি চ্যাম্পিয়নশিপ শুক্রবার শুরু

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৩, ২৪ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রথম আন্তর্জাতিক সলিডারিটি আর্চারি চ্যাম্পিয়নশিপ শুক্রবার শুরু

সংবাদ সম্মেলনে উপস্থিত অতিথিবৃন্দ

ক্রীড়া প্রতিবেদক : ইসলামিক সলিডারিটি স্পোর্টস ফেডারেশন (আইএসএসএফ) উদ্যোগে বাংলাদেশ আর্চারি ফেডারেশনের ব্যবস্থাপনায় প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে আন্তর্জাতিক আর্চারি চ্যাম্পিয়নশিপ।

মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে আগামী শুক্রবার শুরু হবে এই প্রতিযোগিতা। চলবে ৩০ জানুয়ারি পর্যন্ত। শুক্রবার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার, এমপি এবং সমাপনী দিনে উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, এমপি।

এই প্রতিযোগিতায় ১৭টি দেশের ৫০ জন পুরুষ আর্চার ও ১৮ জন নারী আর্চার অংশ নিবেন। অংশ নিতে যাওয়া দেশগুলো হল স্বাগতিক বাংলাদেশ, আজারবাইজান, পাকিস্তান, ইরাক, ইরান, উগান্ডা, সৌদি আরব, সুদান, সিরিয়া, ইয়েমেন, মৌরিতানিয়া, মালয়েশিয়া, সংযুক্ত আরব আমিরাত, লিবিয়া, মরক্কো, নেপাল ও ভুটান।

প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত জানানোর জন্য মঙ্গলবার এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ আর্চারি ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দিন আহমেদ চপল, সহ-সভাপতি সোয়েব চৌধুরী, আনিসুর রহমান দিপু, মিডিয়া কমিটির কনভেনর হামিদা বেগম ও স্পন্সর ইসলামী ব্যাংকের পরিচালক আবদুল মা’বুদ।

 


রাইজিংবিডি/ঢাকা/২৪ জানুয়ারি ২০১৭/আমিনুল/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়