RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২১ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৬ ১৪২৭ ||  ০৪ রবিউল আউয়াল ১৪৪২

প্রোটিয়াদের পাকিস্তান সফরের বিষয়ে আশাবাদী পিসিবি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৭, ২৬ সেপ্টেম্বর ২০২০  
প্রোটিয়াদের পাকিস্তান সফরের বিষয়ে আশাবাদী পিসিবি

করোনাভাইরাস পরিস্থিতির উন্নতি এখনো ব্যাপকহারে হচ্ছে না। ফলে দক্ষিণ আফ্রিকার পাকিস্তান সফরের বিষয়ে শঙ্কা রয়েছে। তবে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) আশা করছে ঘরের মাঠে প্রোটিয়াদের বিপক্ষে সিরিজটি সূচি অনুযায়ী আয়োজন করতে পারবে তারা।

এক বিবৃতিতে এমন কথা জানিয়েছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী ওয়াশিম খান। আইসিসির সূচি অনুযায়ী আগামী জানুয়ারিতে পাকিস্তান সফরের কথা রয়েছে দক্ষিণ আফ্রিকার। সিরিজে দুটি টেস্ট ও তিনটি টি-টোয়েন্টি খেলবে দুই দল।

এদিকে অক্টোবরে দক্ষিণ আফ্রিকায় সফরের কথা ছিল পাকিস্তানের। সেখানে সীমিত ওভারের সিরিজ খেলার কথা ছিল পাকিস্তানের। তবে করোনাভাইরাস ভয় এবং ক্রিকেট দক্ষিণ আফ্রিকার (সিএসএ) অভ্যন্তরীন ঝামেলায় অক্টোবরে পাকিস্তানের দক্ষিণ আফ্রিকা সফরটি না হওয়া একরকম নিশ্চিত। তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টির সেই সিরিজটি আগামী মার্চে খেলার পরিকল্পনা পিসিবির। আর তেমন সিদ্ধান্তের কথা সিএসএ-কে জানিয়েছে পাকিস্তানের বোর্ড।

পিসিবি প্রধান নির্বাহী ওয়াসিম খান শুক্রবার পাকিস্তানের একটি সংবাদমাধ্যমে জানান, তারা আশাবাদী, এই প্রস্তাবে সিএসএ রাজি হবে। এমনকি জানুয়ারিতে পাকিস্তান সফরেও আসবে প্রোটিয়ারা।

তিনি বলেন, ‘২০২১ সালের জানুয়ারিতে পাকিস্তান সফর করবে দক্ষিণ আফ্রিকা। মার্চে সীমিত ওভারের সিরিজ খেলতে দক্ষিণ আফ্রিকায় ফিরতি সফরের প্রত্যাশা করছি। সফরের বিষয়ে আমাদের পরিকল্পনাটি ক্রিকেট দক্ষিণ আফ্রিকাকে জানিয়েছি আমরা। দুটি সিরিজই নিশ্চিত করতে তারা কী পদক্ষেপ নেয়, আমরা এখন সেটার অপেক্ষা করছি।’

ঢাকা/কামরুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়