RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১৪ ১৪২৭ ||  ১৩ জমাদিউস সানি ১৪৪২

করোনামুক্ত সুয়ারেজ, ফিরতে পারবেন মাঠে

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৪, ৪ ডিসেম্বর ২০২০   আপডেট: ০৮:৫৮, ৪ ডিসেম্বর ২০২০
করোনামুক্ত সুয়ারেজ, ফিরতে পারবেন মাঠে

করোনাভাইরাসের সঙ্গে যুদ্ধে জিতে গেলেন লুইস সুয়ারেজ। সর্বশেষ টেস্টে তার নেগেটিভ এসেছে। সতীর্থদের সঙ্গে আতলেতিকো মাদ্রিদের অনুশীলনে যোগ দিতে পারবেন উরুগুয়ান স্ট্রাইকার।

গত ১৩ নভেম্বর আন্তর্জাতিক বিরতি চলাকালে করোনায় আক্রান্ত হন সুয়ারেজ। তাতে সাবেক ক্লাব বার্সেলোনার বিপক্ষে লা লিগায় বহুল প্রতিক্ষীত ম্যাচে খেলতে পারেননি তিনি। এছাড়া লোকোমোতিভ মস্কোর সঙ্গে চ্যাম্পিয়নস লিগ গ্রুপ ম্যাচ ও লা লিগায় ভ্যালেন্সিয়ার বিপক্ষেও খেলা হয়নি তার।

বায়ার্ন মিউনিখের বিপক্ষে গত মঙ্গলবারের চ্যাম্পিয়নস লিগে তাকে পাওয়ার আশা করেছিল ক্লাব। কিন্তু ৩৩ বছর বয়সী ফরোয়ার্ডের আগের পরীক্ষায় আবারও পজিটিভ আসে। শেষ পর্যন্ত নেগেটিভ হলেন তিনি। শনিবার ভায়াদোলিদের বিপক্ষে লা লিগায় তাকে স্বাগত জানাবে ক্লাব। ওই ম্যাচ জিতে রিয়াল সোসিয়েদাদকে টপকে শীর্ষে উঠতে চায় মাদ্রিদ ক্লাবটি। সোসিয়েদাদের (২৪) সঙ্গে তাদের ব্যবধান মাত্র এক পয়েন্টের।

এক আনুষ্ঠানিক বিবৃতিতে সুয়ারেজের করোনামুক্তের খবর নিশ্চিত করেছে আতলেতিকো, ‘লা লিগা পিসিআর টেস্টে আনুষ্ঠানিকভাবে নেগেটিভ হওয়ার পর ওয়ান্দা দে মাজাদাহোন্দা স্পোর্টস সিটিতে কাল (শুক্রবার) থেকে প্রথম দলের ট্রেনিং সেশনে যোগ দেবেন লুইস সুয়ারেজ।’

বার্সা থেকে আতলেতিকোয় যোগ দিয়ে দারুণ ফর্মে আছেন সুয়ারেজ। মাত্র ৬ ম্যাচে ৫ গোল করে জোয়াও ফেলিক্সের সঙ্গে দলের যৌথ শীর্ষ গোলদাতা তিনি।

ঢাকা/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়