Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৬ মে ২০২১ ||  জ্যৈষ্ঠ ২ ১৪২৮ ||  ০৩ শাওয়াল ১৪৪২

বাংলাদেশের ম্যাচ দেখেননি সালাউদ্দিন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৫, ৫ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৯:২৪, ৫ ডিসেম্বর ২০২০
বাংলাদেশের ম্যাচ দেখেননি সালাউদ্দিন

বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাইয়ে কাতারের বিপক্ষে বিধ্বস্ত হয় বাংলাদেশ। মুহুর্মুহু আক্রমণের মধ্য দিয়ে শুরু করে স্বাগতিকরা। যা বজায় ছিল ম্যাচের শেষ অব্দি। শেষ পর্যন্ত বাংলাদেশ হারে ৫-০ গোলে। 

গতকাল শুক্রবার এই ম্যাচটি অনুষ্ঠিত হয়েছিল কাতারের দোহায়। তবে বাংলাদেশ এমন একটি গুরুত্বপূর্ণ ম্যাচে নামলেও খেলা দেখেননি বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন।

‘সত্যি কথা কী আমি ম্যাচ দেখেনি। আমি কমেন্ট্রি শুনতেছি দেখিনি, কারণ বাংলাদেশ খেললে আমি নিতে পারি না। আমার শরীরটাও ভালো ছিল না। কিন্তু প্রতি ১৫ মিনিট পর পর আমি শুনতেছিলাম।’ বাংলাদেশ-কাতার ম্যাচ নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে এ কথা বলেন কাজী সালাউদ্দিন।

শনিবার বিকেলে বাফুফে ভবনে সাংবাদিকদের মুখোমুখি হন বাফুফে সভাপতি।

দিশেহারা বাংলাদেশ, বিপর্যস্ত বাংলাদেশ। কাতারের বিপক্ষে ম্যাচ শেষে জামালদের পারফর্ম্যান্স দেখে এটা ছাড়া বলার আর কোনো উপায় ছিল না। এশিয়ার চ্যাম্পিয়নদের বিপক্ষে দুই অর্ধ মিলিয়ে বাংলাদেশ হজম করেছে ৫ গোল। প্রথমার্ধ শেষে বাংলাদেশ পিছিয়ে ছিল ২-০ গোলে। দ্বিতীয়ার্ধে হয় আরো তিনটি গোল।

জোড়া গোল করেন আকরাম আফিফ ও আল মোয়েজ আলী। এ ছাড়া একটি গোল করেন হাতিম। বাংলাদেশের ফুটবলাররা ছিলেন নিজের ছায়া হয়ে। যেনো হারিয়ে খুঁজছিলেন নিজেদের। মাঝে-সাঝে বলে পেলেও খেই হারিয়ে ফেলতেন। তাই প্রথম লেগে ঘরের মাঠে তাদের বিপক্ষে লড়াই করলেও গতকাল জেমি ডের শিষ্যরা ছিলেন অসহায়। 

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়