ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসব-২০২০: কল ব্রিজে ইকরামুল চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৭, ৮ ডিসেম্বর ২০২০   আপডেট: ২১:৪৮, ৮ ডিসেম্বর ২০২০
ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসব-২০২০: কল ব্রিজে ইকরামুল চ্যাম্পিয়ন

‘মাদককে বয়কট করুন, খেলাধুলায় সুস্থ জীবন গড়ুন’ এ স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) আয়োজনে ও ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় চলছে ‘ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসব-২০২০’।

আজ মঙ্গলবার (৮ ডিসেম্বর) প্রতিযোগিতার কলব্রিজ ইভেন্ট অনুষ্ঠিত হয়। এই ইভেন্টে ১৬ জন অংশ নেয়। ক্র্যাব কার্যালয়ে অনুষ্ঠিত এই কলব্রিজ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে ইকরামুল কবির টিপু, রানার-আপ হয়েছে কামাল হোসেন তালুকদার। আর তৃতীয় হয়েছে এহসান পারভেজ শহীদ।

কলব্রিজ ইভেন্টটি পরিচালনা করেন শহীদুল ইসলাম। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ক্র্যাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাইফ বাবলু।

আগামীকাল বুধবার অনুষ্ঠিত হবে ইন্টারন্যাশনাল ব্রিজ। আজ বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে মিনি ম্যারাথন ও শুটিং।

এবারের এই ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসবের ইভেন্টগুলোর মধ্যে রয়েছে- দাবা, ক্যারম, ব্রিজ, শ্যুটিং, মিনি ম্যারাথন, ব্যাডমিন্টন ও ফুটবল। ফুটবল ইভেন্টে এ বছর ৯ টি দল অংশ নিচ্ছে। দলগুলো হলো- সোয়াট, এফবিআই, এভারগ্রীন, ফ্রন্টিয়ার ফোর্স, টুডেস ক্রাইম টপটেনস, ইন্টারপোল, ক্র্যাব ইসি একাদশ, টাইফুন এবং ফ্রন্ট লাইনার্স। 

সরকার নির্ধারিত স্বাস্থ্যবিধি ও যথাযথ সামাজিক দূরত্ব এবারের ক্রীড়া উৎসবে সাতটি ইভেন্টে ক্র্যাবের সদস্যরা প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এই ক্রীড়া উৎসবের মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ