ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বার্সার অন্তর্বর্তী প্রেসিডেন্টকে পাশে পাচ্ছেন কোমান

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৬, ২০ ডিসেম্বর ২০২০  
বার্সার অন্তর্বর্তী প্রেসিডেন্টকে পাশে পাচ্ছেন কোমান

মৌসুমের তিন ভাগের একটি শেষ। দ্বিতীয় ভাগ শুরুর আগে কোচ রোনাল্ড কোমানের প্রতি পূর্ণ সমর্থন ব্যক্ত করেছেন বার্সেলোনার অন্তর্বর্তী প্রেসিডেন্ট কার্লেস তুসকুয়েতস।

শনিবার ন্যু ক্যাম্পে ভ্যালেন্সিয়ার সঙ্গে ২-২ গোলের ড্রতে টানা তৃতীয় জয় বঞ্চিত হলো কাতালানরা। তাতে শীর্ষে থাকা আতলেতিকো মাদ্রিদের (২৯) চেয়ে এক ম্যাচ বেশি খেলে ৮ পয়েন্ট পেছনে পড়লো বার্সেলোনা (২১)। আগামী মঙ্গলবার ১৪তম রাউন্ডে রিয়াল ভায়াদোলিদের মাঠে নামার আগে লা লিগা শিরোপার দৌড় থেকে ছিটকে যাওয়ার ঝুঁকিতে তারা।

কয়েকটি ম্যাচ ভালো খেলে ফের ছন্দপতনে কোমানের ডাগআউটে থাকা নিয়েও প্রশ্ন উঠছে। কিন্তু তুসকুয়েতস এখনও তার ওপর আস্থা রাখছেন। ক্লাবকে এগিয়ে নিতে কোমানকে সঠিক ব্যক্তি মনে করছেন তিনি।

ডাচ কোচের চাকরি শিগগিরই ঝুঁকির মুখে পড়ছে কি না জানতে চাইলে বার্সার অন্তর্বর্তী প্রেসিডেন্ট বললেন, ‘আমি কোনও কিছুর দায়িত্বে নেই। কোমান ভালো খেলছে, দারুণ বিচারবুদ্ধি তার এবং আমার পূর্ণ সমর্থন আছে।’

ঘরোয়া ফর্মে বার্সার মিশ্র অভিজ্ঞতার পরও কোমান আশাবাদী বললেন তুসকুয়েতস, ‘আমি তার সঙ্গে কয়েকবার খেতে গিয়েছিলাম এবং তাকে আশাবাদী দেখেছি আমি।’

এদিকে ভ্যালেন্সিয়ার কাছে সর্বশেষ হারের জন্য আত্মবিশ্বাসের অভাবকে দায়ী করেছেন কোমান। যদিও ড্রেসিংরুমে মানসিকতা নিয়ে কোনও সমস্যা দেখছেন না ডাচ কোচ।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়