ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বায়ার্ন লড়বে পিএসজির সঙ্গে, কোয়ার্টার ফাইনালে কে কার মুখোমুখি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৬, ১৯ মার্চ ২০২১   আপডেট: ১৭:৫৯, ১৯ মার্চ ২০২১
বায়ার্ন লড়বে পিএসজির সঙ্গে, কোয়ার্টার ফাইনালে কে কার মুখোমুখি

ইউরোপ সেরার লড়াই উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ আটে লড়বে বর্তমান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ লড়বে রানার্সআপ পিএসজির সঙ্গে। শুক্রবার (১৯ মার্চ) সুইজারল্যান্ডের নিয়নে উয়েফার হেডকোয়ার্টারে অনুষ্ঠিত হয় শেষ আটের ড্র।

এ ছাড়া ম্যানচেস্টার সিটি লড়বে বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে, এফসি পোর্তো লড়বে চেলসির বিপক্ষে,  এবং রিয়াল মাদ্রিদ লড়বে লিভারপুলের বিপক্ষে।  ৬-৭ এপ্রিল কোয়ার্টার ফাইনালের প্রথম লেগ ও ১৩/১৪ এপ্রিল হবে দ্বিতীয় লেগের খেলা।

বাংলাদেশ সময় বিকেল ৫টায় ড্রটি অনুষ্ঠিত হয়।  অনলাইনে সরাসরি দেখা যাবে উয়েফা টিভিতে।

চ্যাম্পিয়নস লিগের শেষ আটে ইংলিশ প্রিমিয়ার লিগের (ইপিএল) সর্বোচ্চ ৩ দল ম্যানচেস্টার সিটি, লিভারপুল ও চেলসি জায়গা করে নিয়েছে। জার্মানির বুন্দেস লিগা থেকে ২ দল বায়ার্ন মিউনিখ ও বরুশিয়া ডর্টমুন্ড নিশ্চিত করেছে শেষ আট।

এ ছাড়া নিশ্চিত করেছে স্পেনের লা লিগা থেকে রিয়াল মাদ্রিদ, ফ্রান্সের লিগ ওয়ান থেকে পিএসজি, পর্তুগালের লিগা নস থেকে এফসি পোর্তো। ইতালিয়ান লিগ সিরি আ থেকে কোনো দলই যেতে পারেনি শেষ আটে।

প্রায় ১৬ বছর পর চ্যাম্পিয়নস লিগের শেষ আটে দেখা যাবে না লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোকে। পিএসজির বিপক্ষে হেরে বাদ যায় মেসির বর্সেলোনা আর এফসি পোর্তোর বিপক্ষে ছিটকে যান ক্রিস্টিয়ানো রোনালদোরা।

ঢাকা/রিয়াদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়