ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

পিএসজির বিপক্ষে লেভানদোভস্কিকে পাচ্ছে না বায়ার্ন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪২, ৩০ মার্চ ২০২১  
পিএসজির বিপক্ষে লেভানদোভস্কিকে পাচ্ছে না বায়ার্ন

পোল্যান্ডের হয়ে কাতার বিশ্বকাপের ইউরোপিয়ান অঞ্চলের বাছাই খেলতে গিয়ে চোট পেয়েছেন রবার্ট লেভানদোভস্কি। গত রোববার অ্যান্ডোরার বিপক্ষে আহত হওয়ায় ইংল্যান্ডের বিপক্ষে বৃহস্পতিবারের (৩১ মার্চ) ম্যাচে দেখা যাবে না তাকে। এরই মধ্যে পোলিশ স্ট্রাইকারকে নিয়ে দুঃসংবাদ পেলো বায়ার্ন মিউনিখ।

ডান হাঁটুর লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হওয়ায় চার সপ্তাহের জন্য ছিটকে গেছেন গত বছরের ফিফা দ্য বেস্ট জয়ী লেভানদোভস্কি। প্যারিস সেন্ত জার্মেইর বিপক্ষে কোয়ার্টার ফাইনালেই হতে যাচ্ছে গতবারের ফাইনালের পুনরাবৃত্তি। কিন্তু আগামী ৭ ও ১৩ এপ্রিলের দুটি লেগেই দলের শীর্ষ গোলদাতাকে পাবে না বায়ার্ন।

এই মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ৩৬ ম্যাচে ৪২ গোল করেছেন লেভানদোভস্কি। ক্লাবের টুইটার অ্যাকাউন্টে ৩২ বছর বয়সী স্ট্রাইকারকে নিয়ে এক বিবৃতি দেয় বুন্দেসলিগা চ্যাম্পিয়নরা, ‘রবার্ট লেভানদোভস্কি তার ডান পায়ের লিগামেন্টের চোটে ভুগছেন। চার সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকবেন তিনি।’

চ্যাম্পিয়নস লিগ ছাড়াও লেভানদোভস্কি আরবি লাইপজিগের বিপক্ষে আগামী শনিবারের বুন্দেসলিগা ম্যাচ খেলতে পারবেন না। এপ্রিলে ইউনিয়ন বার্লিন, ভলফসবার্গ, বায়ার লেভারকুসেন ও মেইঞ্জের বিপক্ষেও ম্যাচে দর্শক হয়ে থাকবেন ৩২ বছর বয়সী স্ট্রাইকার।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়