Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৭ মে ২০২১ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪২৮ ||  ০৩ শাওয়াল ১৪৪২

ব্যাটিংয়ে রাজস্থান, একাদশে মোস্তাফিজ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৩, ২২ এপ্রিল ২০২১   আপডেট: ২০:১০, ২২ এপ্রিল ২০২১
ব্যাটিংয়ে রাজস্থান, একাদশে মোস্তাফিজ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৬তম ম্যাচে মুখোমুখি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও রাজস্থান রয়্যালস। এই ম্যাচেও রাজস্থান নেমেছে বাংলাদেশি পেসার মোস্তাফিজুর রহমানকে নিয়ে।

মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে খেলাটি শুরু হয় বাংলাদেশ সময় রাত ৮টায়। এই ম্যাচে টস জিতে ফিল্ডিং নিয়েছে বেঙ্গালুরু।

টুর্নামেন্টে এখন পর্যন্ত আহামরি পারফরম্যান্স দেখাতে না পারলেও খারাপ করছেন না মোস্তাফিজ। প্রথম ম্যাচে পাঞ্জাব কিংসের বিপক্ষে কোনো উইকেট না নিয়ে ৪৫ রান দিয়েছিলেন। এর পরের ম্যাচেই ফেরেন স্বরূপে।

দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ২৯ রান দিয়ে নেন ২ উইকেট। সর্বশেষ ম্যাচে চেন্নাইয়ের বিপক্ষে দারুণ শুরু করেছিলেন; প্রথম ওভারেই নিয়েছিলেন উইকেট। কিন্তু শেষ ওভারে রান দিয়ে ফেলেন ১৫টি। তাই চার ওভারে হয়ে যায় ৩৭, নেন ১ উইকেট।

এখন পর্যন্ত টুর্নামেন্টটির অন্যতম সফল দল বিরাট কোহলির বেঙ্গালুরু। তারা হারেনি একটি ম্যাচেও। তিনটি ম্যাচের মধ্যে তিনটিতেই জয় পায় ফ্র্যাঞ্চাইজিটি।  অন্যদিকে রাজস্থান তিন ম্যাচের মধ্যে হেরেছে দুটিতে জয় একটিতে।

এই ম্যাচে জিতে কোহলি চাইবেন টুর্নামেন্টে তাদের স্থান আর পাকাপোক্ত করতে। আজ জিতলেই দলটি চলে যাবে পয়েন্ট টেবিলের শীর্ষে। একমাত্র দল তারাই যারা একটি ম্যাচেও হারেনি এখন পর্যন্ত। 

রাজস্থান রয়্যালস একাদশ:

জস বাটলার, মানান বোহরা, সাঞ্জু স্যামসন (অধিনায়ক, উইকেটরক্ষক), ডেভিড মিলার, শিবাম দুবে, রিয়ান পরাগ, রাহুল তেওয়াটিয়া, ক্রিস মরিস, শ্রেয়াস গোপাল, চেতন সাকারিয়া ও মুস্তাফিজুর রহমান।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু একাদশ:

ভিরাট কোহলি (অধিনায়ক), দেবদূত পাডিকাল, কেন রিচার্ডসন, গ্লেন ম্যাক্সওয়েল, এবি ডি ভিলিয়ার্স (উইকেটরক্ষক), ওয়াশিংটন সুন্দর, কাইল জেমিসন, শাহবাজ আহমেদ, হারশাল প্যাটেল, মোহাম্মদ সিরাজ ও যুজবেন্দ্র চাহাল।

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়