ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মোরাতার গোলে জুভেন্টাসের রক্ষা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩২, ২৫ এপ্রিল ২০২১  
মোরাতার গোলে জুভেন্টাসের রক্ষা

বদলি নেমেই গুরুত্বপূর্ণ গোল করলেন আলভারো মোরাতা। রোববার (২৫ এপ্রিল) হারের শঙ্কায় পড়েও রক্ষা হলো জুভেন্টাসের। ফিওরেন্তিনার সঙ্গে ১-১ গোলের ড্রয়ে সেরা চারে থেকে চ্যাম্পিয়নস লিগে খেলার আশা আরও জোরদার হলো তুরিন ক্লাবের।

ফিওরেন্তিনা স্ট্রাইকার ডুসান ভ্লাহোভিচ পেনাল্টি থেকে উজচেখ শেজনিকে পরাস্ত করেন ২৯ মিনিটে। লিড নিয়ে দলটি বিরতিতে যায়। দ্বিতীয়ার্ধে মোরাতাকে আনেন জুভ কোচ আন্দ্রে পিরলো। কোচের আস্থার প্রতিদান দিতে বেশি সময় নেননি স্প্যানিশ ফরোয়ার্ড। দ্বিতীয়ার্ধের ৩১ সেকেন্ডের মাথায় আড়াআড়ি জায়গা থেকে বাঁকানো শটে গোল করেন।

এই ফলে টানা নবমবারের চ্যাম্পিয়নরা ৬৬ পয়েন্ট নিয়ে সিরি আ’র টেবিলের তিন নম্বরে। সমান পয়েন্টে দুইয়ে এসি মিলান। এদিকে টানা তৃতীয় ড্র এড়িয়ে দুর্দান্ত জয় পেয়েছে ইন্টার মিলান। লিগের পাঁচ ম্যাচ হাতে রেখে ১৩ পয়েন্টে এগিয়ে থেকে শীর্ষে তারা। ৩২ ম্যাচে তাদের অর্জন ৭৯ পয়েন্ট।

বেঞ্চ থেকে উঠে এসে আবারও দলের রক্ষাকর্তা হয়েছেন মাত্তেও ডার্মেইন। হেয়াস ভেরোনার বিপক্ষে ১-০ গোলে তারা জিতেছে এই ডিফেন্ডারের গোলে। গত ১১ এপ্রিল ক্যাগলিয়ারির বিপক্ষেও তার গোলে জিতেছিল ইন্টার। রোববার ডার্মেইন একমাত্র গোল করেন ৭৬ মিনিটে। ২০১০ সালের পর প্রথম শিরোপা জয়ের বেশ কাছে পৌঁছে গেলো তারা।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়