ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

চ্যাম্পিয়নস লিগে ম্যানসিটিকে নিয়ে উদাসীন গার্দিওলা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৮, ২৭ এপ্রিল ২০২১  
চ্যাম্পিয়নস লিগে ম্যানসিটিকে নিয়ে উদাসীন গার্দিওলা

দুই দিন আগে জিতেছেন লিগ কাপ। এফএ কাপ সেমিফাইনালে ছিটকে যাওয়ায় কোয়াড্রুপলের আশা ছেড়ে দিতে হয়েছে। এবার পেপ গার্দিওলার চোখ থাকার কথা চ্যাম্পিয়নস লিগ শিরোপায়। ইউরোপের শীর্ষ ফুটবল প্রতিযোগিতার মঞ্চে প্রথমবার সেমিফাইনাল খেলতে যাচ্ছে তার দল ম্যানচেস্টার সিটি। কিন্তু এ নিয়ে কোনও ভাবান্তর নেই স্প্যানিশ কোচের।

বুধবার ফরাসি চ্যাম্পিয়ন ও গতবারের রানার্সআপ প্যারিস সেন্ত জার্মেইর মাঠে খেলবে ম্যানসিটি। গার্দিওলা এই ম্যাচ নিয়ে তার খেলোয়াড়দের বলে রেখেছেন সফরটা উপভোগ করতে। কোনও চাপ না নিয়ে স্বকীয়তা ধরে রেখে খেলতে বলেছেন। মঙ্গলবারের সংবাদ সম্মেলনে চ্যাম্পিয়নস লিগ নিয়ে এমন উদাসীনতা প্রকাশ করেছেন গার্দিওলা।

বার্সার সফলতম কোচের চোখ ইংলিশ প্রিমিয়ার লিগ ট্রফিতে। গতবার লিভারপুলের কাছে হারানো শিরোপা পুনরুদ্ধার করতে চান তিনি। এটাকেই সবচেয়ে গুরুত্ব দেওয়ার কথা স্বীকার করলেন গার্দিওলা, ‘আমরা এখন এই অবস্থানে (সেমিফাইনাল) এসেছি এবং আমরা এখানে আসতে পেরে নিজেদের ভাগ্যবান মনে করছি। আমাদের ট্যাকটিক নিয়ে এই ক্লাবের সঙ্গে প্যারিস যেতে পারছি বলে আমি খুব খুশি। এরপর প্রিমিয়ার লিগ জেতার জন্য যে দুটি ম্যাচ জিততে হবে তার একটি রয়েছে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে, সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলা। চ্যাম্পিয়নস লিগকে আমি সুন্দর বলি, কিন্তু প্রিমিয়ার লিগ গুরুত্বপূর্ণ একটা টুর্নামেন্ট।’

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়