ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ধোনিদের দলে করোনার হানা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৮, ৩ মে ২০২১   আপডেট: ১৫:৫৮, ৩ মে ২০২১
ধোনিদের দলে করোনার হানা

করোনাভাইরাস আতঙ্কে একের পর এক খেলোয়াড়-আম্পায়ররা সরে দাঁড়ানোর পর আইপিএলকে সবচেয়ে সুরক্ষিত দাবি করেছিল বিসিসিআই। কিন্তু এই নিশ্ছিদ্র নিরাপত্তা বলয় ভেঙে ঢুকে পড়েছে করোনাভাইরাস। কলকাতা নাইট রাইডার্সে দুই ক্রিকেটার আক্রান্তের পর চেন্নাই সুপার কিংসের দলেও ছোবল মেরেছে এই প্রাণঘাতী ভাইরাস।

দিল্লিতে অবস্থানরত চেন্নাইয়ে অবশ্য কোনও খেলোয়াড় আক্রান্ত হননি। প্রধান নির্বাহী কাসি বিশ্বনাথন, বোলিং কোচ এল বালাজি ও একজন বাস পরিচ্ছন্নতাকর্মীর করোনা পজিটিভ হয়েছে। দলের অন্যদের নেগেটিভ এসেছে। গত রোববার (২ মে) সবশেষ পরীক্ষার পর এই অবস্থা জানা গেছে।

ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফো এক প্রতিবেদনে জানিয়েছে, ফলস পজিটিভের সম্ভাবনায় সোমবার (৩ মে) সকালে নতুন করে করোনা পরীক্ষা করিয়েছেন বিশ্বনাথন, বালাজি ও পরিচ্ছন্নতাকর্মী। আবারও যদি তারা পজিটিভ হন, তাহলে দলের সুরক্ষা বলয়ের বাইরে গিয়ে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে ১০ দিন থাকতে হবে তাদের এবং দুইবার নেগেটিভ টেস্ট রিপোর্ট পাওয়ার পর ফিরতে পারবেন।

গত শনিবার মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে শেষ বলের রোমাঞ্চকর হারের ম্যাচেও ডাগ আউটে ছিলেন সাবেক ফাস্ট বোলার বালাজি।

এর আগে কলকাতার দুই ক্রিকেটার বরুণ চক্রবর্ত্তী ও সন্দীপ ওয়ারিয়েরের করোনা ধরা পড়ে। তাতে সোমবার আহমেদাবাদে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে তাদের ম্যাচটি স্থগিত করা হয়েছে। তবে বুধবার দিল্লিতে রাজস্থান রয়্যালসের বিপক্ষে চেন্নাইয়ের পরের ম্যাচটি সূচি অনুযায়ী হবে বলে জানা গেছে।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ