ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

জিদানের স্থলাভিষিক্ত হতে আপত্তি নেই রাউলের!

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৩, ১৬ মে ২০২১  
জিদানের স্থলাভিষিক্ত হতে আপত্তি নেই রাউলের!

রিয়াল মাদ্রিদের ‘বি’ দল হিসেবে পরিচিত ক্যাস্তিয়ার কোচ ছিলেন জিনেদিন জিদান। সেখান থেকেই ২০১৬ সালে রিয়ালের মূল দলের প্রধান কোচ হন। এরপর ইতিহাস, টানা তিনটি চ্যাম্পিয়নস লিগ জেতান দলকে। একই পথে হেঁটে রিয়াল লিজেন্ড রাউল গঞ্জালেসই সম্ভবত হতে যাচ্ছেন জিদানের স্থলাভিষিক্ত!

স্প্যানিশ গণমাধ্যমের খবর, এই মৌসুম শেষে রিয়াল ছাড়ার সিদ্ধান্ত দলের খেলোয়াড়দের জানিয়ে দিয়েছেন জিদান। তাতে করে পরবর্তী কোচ হিসেবে সবচেয়ে বেশি শোনা যাচ্ছে বর্তমান ক্যাস্তিয়া কোচ রাউলের নাম। রিয়াল লিজেন্ডও এই সুযোগ এলে লুফে নেওয়ার আভাস দিলেন।

প্লে অফে ইউডি ইবিজার কাছে হারের পর রাউল সংবাদমাধ্যমকে বলেছেন, ‘এটা আমার ঘর এবং এখানেই আমি থাকতে চাই। তবে কারও ভবিষ্যৎ নিয়ে কথা বলার সময় এখন নয়। এই বছর আমরা অনেক কিছু শিখেছি। এই ক্লাবের একজন চাকরিজীবী আমি। তিন বা চার বছর আগে যখন কোচ হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম, তখন থেকে একে আমার বাড়ি মনে করেছি এবং সেরা উপায়ে নিজেকে প্রস্তুত করেছি। এই ক্লাবেরই একজন আমি। আমার ঘরে আমি খুশি এবং চালিয়ে যেতে উন্মুখ আছি।’

২০১৮ সালে ক্যাস্তিয়ায় যোগ দেন রাউল। নিজেকে প্রমাণ করেছেন দারুণভাবে। রিয়ালকে কতটা ভালোবাসেন, তার প্রমাণ দিয়েছেন মাঝমৌসুমে শ্যালকের প্রস্তাব ফিরিয়ে। সামনের মৌসুমে তাকে পেতে আগ্রহ দেখিয়েছে বুন্দেসলিগার আরেক ক্লাব আইন্ত্রাখত ফ্রাঙ্কফুর্ট। এবার হয়তো আশাহত হতে হচ্ছে তাদেরও।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়