ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

গোল উৎসব করে ট্রফি হাতে নিলো ইন্টার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৭, ২৩ মে ২০২১   আপডেট: ২২:১০, ২৩ মে ২০২১
গোল উৎসব করে ট্রফি হাতে নিলো ইন্টার

যুতসই উদযাপন করেই এই ফুটবল মৌসুম শেষ করেছে ইন্টার মিলান। সান সিরো স্টেডিয়ামের গ্যালারি ও বাইরে উপস্থিত হাজারো দর্শক হতাশ হয়নি। ১১ বছরে প্রথমবার সিরি আ ট্রফি হাতে নেওয়ার দিনে গোল উৎসব করেছে আন্তোনিও কন্তের ছাত্ররা। রোববার (২৩ মে) মৌসুমের শেষ ম্যাচে উদিনেসেকে ৫-১ গোলে উড়িয়ে দিয়েছে ইন্টার।

গত সপ্তাহে টানা নয়বারের চ্যাম্পিয়ন জুভেন্টাসের কাছে ৩-২ গোলে হেরেছিল ইন্টার। তাতে অবশ্য কিছুই যায় আসেনি তাদের। কারণ গত ২ মে মাঠে না থেকেই আতালান্তার ড্রয়ে চার ম্যাচ হাতে রেখে চ্যাম্পিয়ন হয়েছিল ইন্টার। তবে ট্রফি হাতে নিতে তাদের অপেক্ষা করতে হয়েছে শেষ দিন পর্যন্ত।

অ্যাশলে ইয়াং ও ক্রিস্টিয়ান এরিকসেন বিরতির আগে করেন লক্ষ্যভেদ। উদিনেসেকে গোল বন্যায় ভাসাতে পরে জালে বল পাঠান লাউতারো মার্তিনেজ, ইভান পেরিসিচ ও রোমেলু লুকাকু। ১৪তম স্থানে থাকা উদিনেসে সান্ত্বনার গোল পায় পেনাল্টি থেকে রবের্তো পেরেইরার লক্ষ্যভেদী শটে।

৩৮ ম্যাচে ২৮ জয়, ৭ ড্র ও ৩ হারে ইন্টার মৌসুম শেষ করলো ৯১ পয়েন্ট নিয়ে। মাঠে উপস্থিত এক হাজার দর্শকের সামনে তারা উদযাপন করেছে ট্রফি নেওয়ার ক্ষণ। তাদের এই ঐতিহাসিক সাফল্যের সাক্ষী হতে স্টেডিয়ামের বাইরে সাড়ে চার হাজার দর্শককে থাকতে অনুমতি দেয় কর্তৃপক্ষ।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়