ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ভারতকে হারিয়ে পাকিস্তান বিশ্বকাপ জিতবে: শোয়েব আখতার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৬, ২৩ জুলাই ২০২১   আপডেট: ১৫:১০, ২৩ জুলাই ২০২১
ভারতকে হারিয়ে পাকিস্তান বিশ্বকাপ জিতবে: শোয়েব আখতার

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হতে এখনো মাস তিনেক বাকি। এর মধ্যেই শুরু হয়ে গেছে কথার লড়াই। পাকিস্তানের সাবেক স্পিডস্টার শোয়েব আখতারতো কোনো রাখঢাক না রেখে বলেই দিলেন ভারতকে হারিয়ে বিশ্বকাপ জিতবে পাকিস্তান!

ইউটিউবে বিশ্বকাপের ভবিষৎবাণী দিতে গিয়ে এমন মন্তব্য করেন শোয়েব। তিনি জানান ভারত-পাকিস্তান ফাইনাল খেলবে, আর ফাইনালে কোহলিদের হারিয়ে বিশ্বকাপ ট্রফি জিতবে পাকিস্তান।

শোয়েব বলেন, 'আমার মন বলছে ভারত-পাকিস্তান টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল খেলবে আর ভারত তাতে হেরে যাবে। আর আরব আমিরাতে কন্ডিশন দুই দলের জন্যই সুবিধাজনক হবে।'  

আইসিসির ওয়ানডে ও টি-টোয়েন্টি বিশ্বকাপ মিলিয়ে এখন পর্যন্ত ১১ বার দুই দল মুখোমুখি হয়েছে। প্রত্যেকবারই হাসিমুখে মাঠে ছেড়েছে ভারত।

এবারের বিশ্বকাপে সুপার টুয়েলভে একই গ্রুপে পড়েছে দল দুটি।  গ্রুপ টু'তে  ভারত ও পাকিস্তানের সঙ্গে আছে  নিউ জিল্যান্ড ও আফগানিস্তান। আর রাউন্ড  ওয়ান থেকে যুক্ত হবে এ-টু ও বি-টু।

এবারের বিশ্বকাপ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল ভারত। তবে করোনা সংক্রমণের কারণে বিশ্বকাপ হবে ওমান এবং আরব আমিরাতে। আয়োজক দেশ থাকছে ভারতই। ১৭ অক্টোবর শুরু হয়ে ১৪ নভেম্বর টুর্নামেন্টটি শেষ হবে।

ঢাকা/রিয়াদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়