Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৫ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২১ ১৪২৮ ||  ২৮ রবিউস সানি ১৪৪৩

অন্তিম মুহূর্তের গোলে জিতলো রিয়াল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৫, ১৬ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ০৮:২৩, ১৬ সেপ্টেম্বর ২০২১
অন্তিম মুহূর্তের গোলে জিতলো রিয়াল

ইন্টার মিলানের বিপক্ষে উয়েফা চ্যাম্পিয়নস লিগের ‘ডি’ গ্রুপের ম্যাচে অন্তিম মুহূর্তে জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। বদলি খেলোয়াড় রদ্রিগোর গোলে তারা ১-০ গোলে হারিয়েছে ইতালিয়ান সিরি’আ লিগের ক্লাবটিকে।

যদিও ঘরের মাঠে গোল মিসের মহড়া দিয়েছে ইন্টার। নতুবা ম্যাচের ফল ভিন্ন হতে পারতো। তারপরও প্রভাব বিস্তার করে খেলা ম্যাচে শেষ মুহূর্তে হেরে যাওয়াটা ঘরের মাঠের দর্শক ও খেলোয়াড়দের জন্য ছিল ভীষণ হতাশার। তাদের হতাশ করেন রিয়ালের গোলরক্ষক থিবাউট কোর্তোয়া। একাধিকবার সুযোগ তৈরি করেও কোর্তোয়াকে পরাস্ত করতে পারেনি ইন্টার।

কার্লো আনচেলোত্তির শিষ্যরাও কম সুযোগ মিস করেনি। কিন্তু ৮৯ মিনিটে রিয়ালের ব্রাজিলিয়ান তারকা রদ্রিগো গোল করে স্তব্ধ করে দেন গুইসেপে মেয়াজ্জা স্টেডিয়ামকে।

এ সময় বক্সের মধ্যে বল পেয়ে যান ইডুয়ার্ডো ক্যামেহিঙ্গা। তিনি ক্রসে বল বাড়িয়ে দেন রদ্রিগোকে। তিনি ভলিতে দূরের পোস্ট দিয়ে বল জালে জড়ান। ইন্টার মিলানের গোলরক্ষক সামির হান্দানোভিচের চেয়ে চেয়ে দেখা ছাড়া আর কোনো উপায় ছিল না।

শেষ পর্যন্ত ৬৫ মিনিটে লুকাস ভাসকেজের বদলি হিসেবে মাঠে নামা রদ্রিগো ম্যাচের ভাগ্য বদলে দেন। পয়েন্ট হারাতে বসা রিয়ালকে পাইয়ে দেন পূর্ণ ৩ পয়েন্ট।

‘ডি’ গ্রুপে ৩ পয়েন্ট নিয়ে রিয়াল অবস্থান করছে দ্বিতীয় স্থানে। শাখদার দনেৎস্কোকে ২-০ গোলে হারানো শেরিফ তিরাসপোল আছে শীর্ষে।

ঢাকা/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়