ঢাকা     মঙ্গলবার   ১৪ মে ২০২৪ ||  চৈত্র ৩১ ১৪৩১

বিসিবির নির্বাচন থেকে সরে দাঁড়ালেন রাসেল

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৩, ৩০ সেপ্টেম্বর ২০২১  
বিসিবির নির্বাচন থেকে সরে দাঁড়ালেন রাসেল

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন আম্বার স্পোর্টিংয়ের শওকত আজিজ রাসেল। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) মনোনয়নপত্র প্রত্যাহার করার শেষ দিন রাসেল সরে দাঁড়ান।

বিসিবির নির্বাচনের রিটার্নিং অফিসার আলী রেজা বিষয়টি নিশ্চিত করেছেন। রাসেল ক্যাটাগরি ২ থেকে পরিচালক পদে নির্বাচনে লড়তেন।

রাসেলের প্রত্যাহারের বিষয়টি জানিয়ে আলী রেজা বলেন, '৩২ জন (পরিচালক পদে) থেকে ১ জন প্রত্যাহার করেছেন, এখন সংখ্যাটা ৩১ এ দাঁড়িয়েছে। যিনি প্রত্যাহার করেছেন তিনি হলেন ক্যাটাগরি ২ এর।’

রেজা আরও যোগ করেন, ‘মনোনয়নপত্র প্রত্যাহারের সময় ইতিমধ্যে শেষ হয়ে গেছে। এখন আর প্রত্যাহারের সুযোগ নেই, দুপুর ১২ টায় শেষ হয়ে গেছে, এখন আমরা প্রার্থীদের তালিকা টানিয়ে দেব।'

২৩টি পরিচালক পদের বিপরীতে ৩২ জন মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। মনোনয়নপত্র বাছাই শেষে কারোটি বাতিল হয়নি।

পরিচালক নির্বাচনের জন্য ১৭১ কাউন্সিলর তিন ক্যাটাগরিতে নির্বাচনে ভোট দেবেন। প্রথম ক্যাটাগরি আঞ্চলিক জেলা ও ক্রীড়া সংস্থার। কাউন্সিলর আছেন ৭১ জন। দ্বিতীয় ক্যাটাগরি ঢাকা মেট্রোপলিটন ক্লাব প্রতিনিধি। তাদের কাউন্সিলর আছেন ৫৭ জন। তৃতীয় ক্যাটাগরি থেকে কাউন্সিলর রয়েছেন ৪৩ জন। ৬ অক্টোবর অনুষ্ঠিত হবে নির্বাচন। পর দিন ৭ অক্টোবর চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হবে।

ঢাকা/রিয়াদ/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়