ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

মার্সেল ক্লাব কাপ টার্গেটবল প্রতিযোগিতার ফাইনালে জহিরুল ও রাজধানী স্পোর্টস ক্লাব

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৫, ৮ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৮:৪৫, ৮ ডিসেম্বর ২০২১
মার্সেল ক্লাব কাপ টার্গেটবল প্রতিযোগিতার ফাইনালে জহিরুল ও রাজধানী স্পোর্টস ক্লাব

‘মার্সেল ক্লাব কাপ টার্গেটবল প্রতিযোগিতা-২০২১ (নারী ও পুরুষ)’ এর পুরুষ বিভাগের ফাইনালে উঠেছে জহিরুল ইসলাম স্পোর্টস একাডেমি ও রাজধানী স্পোর্টস ক্লাব। অন্যদিকে নারী বিভাগের ফাইনালে উঠেছে ফিরোজ স্মৃতি সংসদ ও সাভার কমিউনিটি ক্লাব।

আজ বুধবার (৮ ডিসেম্বর) শহীদ ক্যাপ্টেন এম. মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে পুরুষ বিভাগের প্রথম সেমিফাইনালে জহিরুল ইসলাম স্পোর্টস একাডেমি ০৯-০২ গোলে নসরুল হামিদ স্পোর্টস একাডেমিকে হারিয়ে ফাইনালে নাম লেখায়। অপর সেমিফাইনালে  রাজধানী স্পোর্টস ক্লাব ১২-০২ গোলে  টার্গেটবল ট্রেনিং সেন্টার ঢাকাকে পরাজিত করে ফাইনালে উত্তীর্ণ হয়। পুুরুষ বিভাগের স্থান নির্ধারনী ম্যাচে নসরুল হামিদ স্পোর্টস একাডেমি ০১-০০ গোলে টার্গেটবল ট্রেনিং সেন্টারকে পরাজিত করে তৃতীয় স্থান অধিকার করে।

এদিকে নারী বিভাগের প্রথম সেমিফাইনালে ফিরোজ স্মৃতি সংসদ ০১-০০ গোলে নসরুল হামিদ স্পোর্টস একাডেমিকে হারিয়ে ফাইনালে ওঠে। দ্বিতীয় সেমিফাইনালে সাভার কমিউনিটি সেন্টার ক্লাব ০১-০০ গোলে টার্গেটবল ট্রেনিং সেন্টার ঢাকাকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে। এরপর স্থান নির্ধারণী ম্যাচে নসরুল হামিদ স্পোর্টস একাডেমি ০১-০০ গোলে টার্গেটবল ট্রেনিং সেন্টারকে হারিয়ে তৃতীয় হয়।

আগামীকাল বৃহস্পতিবার দুপুরে নারী ও পুরুষ উভয় বিভাগের ফাইনাল অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। চ্যাম্পিয়ন দলের সকল খেলোয়াড়কে ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে। আর অংশ নেওয়া সবগুলো দলকে ওয়ালটনের পক্ষ থেকে জার্সি দেওয়া হয়েছে।

এবারের এই প্রতিযোগিতায় পুরুষ বিভাগে ৮টি ও নারী বিভাগে ৬টি দল অংশ নিয়েছে। পুরুষ বিভাগে অংশ নেওয়া দলগুলো হলো- নসরুল হামিদ স্পোর্টস একাডেমি, রাজধানী স্পোর্টিং ক্লাব, সাভার কমিউনিটি স্পোর্টস ক্লাব, টার্গেটবল ট্রেনিং সেন্টার ঢাকা, জে.বি.আর.সি নারায়ণগঞ্জ, জে.বি স্পোর্টিং ক্লাব, জহিরুল স্পোর্টস একাডেমি ও নাসরিন স্পোর্টস একাডেমি।

নারী বিভাগে অংশ নেওয়া দলগুলো হলো- নসরুল হামিদ স্পোর্টস একাডেমি, টার্গেটবল ট্রেনিং সেন্টার ঢাকা, জে.বি.আর.সি নারায়ণগঞ্জ, ফিরোজ স্মৃতি সংসদ, সাভার কমিউনিটি স্পোর্টস ক্লাব ও জহিরুল ইসলাম স্পোর্টস একাডেমি।

পুরুষ বিভাগের দলগুলোকে দুটি গ্রুপে ভাগ করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অন্যদিকে নারীদের বিভাগে হয় লিগ পদ্ধতিতে খেলা। পুরুষ বিভাগে দুই গ্রুপের সেরা চারটি করে দল সেমিফাইনালে উঠে। সেখান থেকে দুটি দল খেলবে ফাইনাল। অন্যদিকে নারীদের বিভাগে পয়েন্টের ভিত্তিতে চারটি দল সেমিফাইনালে উঠে। সেখান থেকে দুটি দল নিশ্চিত করে ফাইনাল।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়