ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ফ্রেঞ্চ ওপেনে প্রথম রাউন্ডেই বিদায় দুইবারের ফাইনালিস্টের

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩১, ২২ মে ২০২২  
ফ্রেঞ্চ ওপেনে প্রথম রাউন্ডেই বিদায় দুইবারের ফাইনালিস্টের

প্রথম রাউন্ডেই বিদায় থিয়েমের

ফ্রেঞ্চ ওপেনের প্রথম রাউন্ডেই হেরে বিদায় নিলেন দুইবারের ফাইনালিস্ট ডোমিনিক থিয়েম। বিশ্বের ৮৭ নম্বর খেলোয়াড় বলিভিয়ার হুগো ডেলিয়েনের কাছে সিমোনে-ম্যাথিউ কোর্টে রোববার হেরে গেছেন তিনি।

একসময় ক্লে কোর্টে ভীতি ছড়ানো থিয়েম একদমই ছন্দে নেই। বিশ্বের সাবেক তিন নম্বর র‌্যাংকিংধারী প্রথম রাউন্ডেই রোলাঁ গাঁরো থেকে ছিটকে গেলেন ৩-৬, ৪-৬, ২-৬ গেমে হেরে।

গুরুতর কব্জির ইনজুরি থেকে সেরে উঠে কোর্টে ফিরে চলতি মৌসুমে সাত ম্যাচ খেলে সবগুলো হারলেন থিয়েম। মাত্র একটি সেট জিতেছেন তিনি। ফোরহ্যান্ডের সমস্যায় ধুঁকছেন এই অস্ট্রিয়ান। তার আনফোর্সড এরর ছিল ৪২টি।

২০১৮ ও ২০১৯ সালে ফ্রেঞ্চ ওপেনের ফাইনালে ওঠা থিয়েম দুইবারই রাফায়েল নাদালের চোখে চোখ রেখে লড়াই করেছিলেন। তবে ক্লে কোর্টের রাজাকে পরাস্ত করতে পারেননি।

দিনের প্রথম বড় অঘটন ঘটেছে মেয়েদের এককে। লাল কোর্টে চমক জাগিয়ে রোলাঁ গাঁরোর অন্যতম ফেবারিট হিসেবে অংশ নেওয়া ওন্স জাবুয়ের ছিটকে গেছেন প্রথম রাউন্ডে। এই মৌসুমে ক্লে কোর্টে সবচেয়ে বেশি জয় পাওয়া এই ছয় নম্বর র‌্যাংকিংধারী এই তিউনিসিয়ান ৬-৩, ৬-৭ (৪-৭), ৫-৭ গেমে হেরে গেছেন পোল্যান্ডের মাগডা লিনেট্টের কাছে।  

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়