ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

ঘুড়ি উড়াতে গিয়ে আঙুল কাটলেন ব্রাজিলের তারকা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৯, ২৪ জুন ২০২২  
ঘুড়ি উড়াতে গিয়ে আঙুল কাটলেন ব্রাজিলের তারকা

লুকাস পাকুয়েতা

বাচ্চাদের সব খেলাই যে পুরোপুরি নিরাপদ নয়, সেটা মনে করিয়ে দিলেন ব্রাজিলের মিডফিল্ডার লুকাস পাকুয়েতা। অস্বাভাবিক ইনজুরিতে আঙুলের অস্ত্রোপচার করাতে হচ্ছে তাকে। ঘুড়ি উড়াতে গিয়ে আঙুল কেটে ফেলেছেন তিনি। ভবিষ্যতে বড় কোনো সমস্যা এড়াতে ছুরি কাঁচির নিচে যেতে হচ্ছে লিওঁর তারকাকে।

২৪ বছর বয়সী ব্রাজিলিয়ান মিডফিল্ডার তার ইনজুরির কথা জানিয়েছেন ইনস্টাগ্রাম স্টোরি পোস্ট করে। তিনি লিখেছেন, ‘মনে রাখবেন, বাচ্চাদের খেলাতেও খারাপ পরিণতি হতে পারে। আজ আমি ঘুরি উড়াতে গিয়ে আঙুল কেটে ফেলেছি। সবকিছু ঠিকঠাক আছে। কিন্তু ভবিষ্যতে কোনো সমস্যা এড়াতে কাল একটি ছোট অস্ত্রোপচার করাতে হবে।’

মাঠের বাইরে অদ্ভুত ইনজুরি পাওয়া খেলোয়াড়দের তালিকায় নাম লিখলেন পাকুয়েতা। সাম্প্রতিক বছরগুলোতে বেশ কয়েকজন ফুটবলার এমন ধরনের চোট পেয়েছেন। চলতি বছরের শুরুতে হার্টলপুল মিডফিল্ডার মার্ক শেল্টনকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কারণ কান চুলকাতে গিয়ে কটনবাডের তুলা অনেক ভেতরে ঢুকিয়ে দিয়েছিলেন।

শীর্ষ ঘরোয়া ফুটবলে হাতের সমস্যা অস্বাভাবিক নয়। ২০২০ সালের আগস্টে মৌমাছি হুঁল ফুটানোর কারণে বার্সেলোনা মিডফিল্ডার ফ্রেঙ্কি ডি ইয়ংকে ব্যান্ডেজ হাতে বেঁধে খেলতে হয়েছিল।

তারও আগে সাবেক ম্যানইউ ডিফেন্ডার রিও ফার্ডিনান্ড প্লেস্টেশনে গেম খেলার সময় তার হাঁটুর টেন্ডনে টান পড়ে। ওল্ড ট্র্যাফোর্ড ক্লাবের আরেক সাবেক তারকা ক্রিস স্মলিংকে ইন্দোনেশিয়ায় জেলিফিশের কামড়ে হাসপাতালে যেতে হয়েছিল। 

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়