ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

যেখানে শুরু, সেখানে ফিরছেন সুয়ারেজ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০১, ২৭ জুলাই ২০২২  
যেখানে শুরু, সেখানে ফিরছেন সুয়ারেজ

ইউরোপে সফল ক্যারিয়ার গড়ে দক্ষিণ আমেরিকায় ফিরে যাচ্ছেন লুইস সুয়ারেজ। নিজ দেশের, শৈশবের ক্লাব ন্যাসিওনালের সঙ্গে চুক্তি করবেন বলে উরুগুয়ের স্ট্রাইকার ঘোষণা দিলেন।

মঙ্গলবার ভক্তদের উদ্দেশ্যে এক ভিডিও পোস্টে সুয়ারেজ জানান, এরই মধ্যে ন্যাসিওনালের সঙ্গে চুক্তির ব্যাপারে সম্মতি দিয়েছেন এবং শিগগিরই আনুষ্ঠানিকতা সারবেন।

লা লিগায় লম্বা সময় কাটিয়ে গত মৌসুমের শেষ দিকে অ্যাটলেটিকো মাদ্রিদ ছাড়েন সুয়ারেজ। ইউরোপে বার্সেলোনা, লিভারপুল, আয়ারক্স ও গ্রোনিনগেনের সঙ্গে স্মরণীয় সময় কাটিয়ে দেশে ফিরছেন তিনি।

২০০৫ সালে এই ন্যাসিওনালে সিনিয়র ক্যারিয়ার শুরু করেন সুয়ারেজ। নিজের উপস্থিতি জানান দেন ভালোভাবে, জায়গা পান জাতীয় দলেও। আগামী কাতার বিশ্বকাপে চোখ রেখে পরিচিত পরিবেশে প্রস্তুতি নিতেই এই সিদ্ধান্ত নিয়েছেন বলে সুয়ারেজ জানান।

‘সম্প্রতি আমি ও আমার পরিবার, আমরা যে ভালোবাসা পেয়েছি তার জন্য আপনাদের প্রথমে ধন্যবাদ। যে ভিডিও ও বার্তা আমরা পেয়েছি এই পরিস্থিতিতে, সেগুলো আমাদের হৃদয় ছুঁয়েছে। এটা রোমাঞ্চকর। ন্যাসিওনালের সঙ্গে আবারও খেলতে পারার সম্ভাবনা নাকচ করা অসম্ভব। ক্লাবের সঙ্গে আগাম চুক্তির সম্মতি হয়েছে এবং কয়েকদিনের মধ্যে সেটা চূড়ান্ত হবে। আমি আশা করি সময়টা উপভোগ করবো, আপনাদের সঙ্গেও দেখা হবে।’- ভিডিও বার্তায় বলেন সুয়ারেজ।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়