ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রাতে ফিরছেন সাকিব, শনিবার বৈঠক নাজমুলের সঙ্গে

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৪, ১২ আগস্ট ২০২২   আপডেট: ১১:৩৭, ১২ আগস্ট ২০২২
রাতে ফিরছেন সাকিব, শনিবার বৈঠক নাজমুলের সঙ্গে

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) শক্ত অবস্থানের পর বেট উইনার নিউজের সঙ্গে চুক্তি বাতিল করার কথা লিখিতভাবে জানিয়েছেন টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান। তবুও তার সঙ্গে সরাসরি বৈঠকে বসবেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। 

বৈঠকে  সাকিবের সঙ্গে নেতৃত্ব হতে শুরু সবকিছু নিয়ে খোলামেলা আলাপ করবেন নাজমুল। আজ শুক্রবার (১২ আগস্ট) দিবাগত রাত ৩টার দিকে সাকিবের ঢাকায় নামার কথা রয়েছে। কাল শনিবারই এই বৈঠক হওয়ার কথা রয়েছে। সাকিবের সঙ্গে বিসিবি সভাপতির বৈঠকের পর দেওয়া হতে পারে এশিয়া কাপের দল। 

বিতর্কিত চুক্তি থেকে ফেরায় তার কাঁধেই উঠতে যাচ্ছে নেতৃত্বের ভার। এ ছাড়া বিকল্প কাউকে দেখছেন না বলেও জানিয়েছেন বিসিবি সভাপতি। তবে সাকিবকে বৈঠকে সবকিছুর ব্যখা দিতে হবে, কেন এমন চুক্তি করেছে, ভবিষ্যতে কী করবে! এতে সন্তোষজনক উত্তর দিতে পারলেই হয়তো মিলবে নেতৃত্ব। 

গত মঙ্গলবার সাকিব বেট উনার নিউজের সঙ্গে চুক্তির ঘোষণা দেন। এরপর বোর্ডসভা শেষে নাজমুল জানিয়েছিলেন হার্ডলাইনের কথা। সাকিবকে দেওয়া হয় কারণ দর্শানো নোটিশ। দ্রুত সাড়া না পাওয়াতে বিসিবি গতকাল আবার বৈঠক করে জানায় সাকিব এই চুক্তি না ছাড়লে ক্রিকেটের সঙ্গে তার কোনও সম্পর্ক থাকবে না। এর কয়েক ঘণ্টা পর সাকিব চিঠি দিয়ে জানায় তিনি চুক্তি বাতিল করছেন। 

ঢাকা/রিয়াদ/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়