ঢাকা     শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২ ||  আশ্বিন ১৫ ১৪২৯ ||  ০৩ রবিউল আউয়াল ১৪১৪

ফেসবুক থেকে বেট উইনারের পোস্ট ডিলেট করলেন সাকিব

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৩, ১৩ আগস্ট ২০২২   আপডেট: ১৩:২৮, ১৩ আগস্ট ২০২২
ফেসবুক থেকে বেট উইনারের পোস্ট ডিলেট করলেন সাকিব

বেট উইনারের অঙ্গ প্রতিষ্ঠান বেট উইনার নিউজের সঙ্গে চুক্তি করে আবারও আলোচনায় সাকিব আল হাসান। একটি বেটিং প্রতিষ্ঠানের সঙ্গে তার মতো একজন অভিজ্ঞ ক্রিকেটারের অনুমতি না নিয়ে চুক্তি করাটা বিসিবি ভালো চোখে দেখেনি। তাইতো তাকে এই চুক্তি বাতিল করতে বলে বোর্ড। বিষয়টি নিয়ে সাকিব গড়িমসি করলে ক্রিকেট থেকে তাকে সরিয়ে দেওয়ার হুমকি দেয় বিসিবি।

তাতে অবশ্য কাজ হয়। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের এমন হুমকি শোনার পর সঙ্গে সঙ্গে বোর্ডের কাছে চুক্তি বাতিলের বিষয়টি বৃহস্পতিবার মৌখিকভাবে জানান সাকিব। এরপর ওইদিন রাতেই চুক্তি বাতিলের লিখিত চিঠিও দেন সাকিব।

চুক্তি বাতিল করলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে শোভা পাচ্ছিল বেট উইনারকে নিয়ে তার দেওয়া পোস্ট। সেটি অবশ্য আজ শনিবার দেশে ফিরে ডিলেট করেছেন তিনি।

বাংলাদেশ সময় শুক্রবার মধ্যরাতে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেন এই তারকা অলরাউন্ডার। দেশে ফিরেই বেট উইনাইর ও বেট উইনার নিউজের লোগো সম্বলিত ব্যাট, প্যাড ও জার্সি পড়া ছবি ও পোস্ট ডিলেট করেন তিনি।

ওই পোস্টে তার ভক্ত, সমর্থক ও ফলোয়ারদের উদ্দেশ্য করে লেখা ছিল, ‘প্রিয় ভক্তরা, বেট নিউজের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তির বিষয়ে ঘোষণা দিতে পেরে আমি গর্বিত। বেট উইনার নিউজ ক্রীড়া সংক্রান্ত নিউজের একমাত্র সোর্স। তোমরা যদি সবসময় ট্রেন্ডের সঙ্গে থাকতে চাও এবং খুব গুরুত্বপূর্ণ ম্যাচ বিশ্লেষণ ও খেলার হাইলাইটস পেতে চাও তাহলে বেট উইনার নিউজ তোমার জন্য।’

দেশে ফিরে আজ শনিবার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে তার সাক্ষাৎ করার কথা রয়েছে।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়