ঢাকা     রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২২ ১৪২৯

এমবাপ্পে পিএসজি ছাড়বেন, তবে জানুয়ারিতে নয়! 

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৫, ১৩ অক্টোবর ২০২২  
এমবাপ্পে পিএসজি ছাড়বেন, তবে জানুয়ারিতে নয়! 

চলতি বছরের মে মাসে ৩ বছরের জন্য চুক্তি করলেও পিএসজিতে আর থাকতে চাচ্ছেন না কিলিয়ান এমবাপ্পে। আগামী জানুয়ারীতে ক্লাব ছাড়বেন এমন খবর বাতাসে ভেসে বেড়াচ্ছে।

এদিকে লে পারিসিয়েন-এর প্রতিবেদন বলছে, ফরাসি এই স্টাইকার শীতকালীন দলবদলের সময় নয়, গ্রীষ্মে পিএসজি ছাড়বেন।

এছাড়া অর্থের বিষয়ে ক্লাবের সঙ্গে এমবাপ্পের কোনও দ্বন্দ্ব নেই বলে জানায় তার। তবে চুক্তি অনুযায়ী তিনি যা চেয়েছিলেন সেটা না পেয়ে হতাশ। তাকে যথাযথ মূল্যায়ন না করায় পিএসজি ছাড়তে চান বলে গুঞ্জন উঠেছে। ক্লাবটিতে প্রতারিত হয়েছেন বলেও অভিযোগ তার।

৩ বছরের জন্য নতুন করে ক্লাবের সঙ্গে চুক্তি করায় তাকে ১০০ মিলিয়ন ইউরো বোনাস দিয়েছিল পিএসজি। তবে এমবাপ্পে যে বেতন পান, ফুটবলারদের তালিকায় বিশ্বের সর্বোচ্চ বেতন।

ক্লাব প্রেসিডেন্ট নাসের আল খেলাইফিও জানিয়েছিলেন, নেইমার ও এমবাপ্পের মধ্যে কোনও রকম দ্বন্দ্ব নেই। তবে ধারণা করা হচ্ছে, পিএসজির সঙ্গে এমবাপ্পের সম্পর্ক ভাঙতে যাচ্ছে নেইমারকে কেন্দ্র করে। প্যারিসিয়ানদের হাতে যদিও এখনও একটি উপায় আছে ফরাসি ফরোয়ার্ডকে ধরে রাখার। সেটা হলো, নেইমারকে ছেড়ে দিতে হবে!

ধারণা করা হচ্ছে নেইমারের সঙ্গে দ্বন্দ্বের জেরেই এমবাপ্পে পিএসজি ছাড়তে চাইছেন। ব্রাজিলিয়ান ফুটবল তারকার সঙ্গে এর আগের মৌসুম থেকেই তার দ্বন্দ্ব চলছে। তাছাড়া চলতি মৌসুমের শুরুতেই মাঠে তার সঙ্গে পেনাল্টি নেওয়া নিয়েও দ্বন্দ্ব দেখেছে ফুটবল বিশ্ব। যদিও দুজনের মধ্যে কোনও রকম ঝামেলা নেই এমনটাই দাবি করছে ক্লাব কর্তৃপক্ষ।

ঢাকা/মাজহার/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়