ঢাকা     বুধবার   ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২৫ ১৪২৯

এমবাপ্পে বললেন, পিএসজি ছাড়ার খবর ভুয়া

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৫, ১৭ অক্টোবর ২০২২   আপডেট: ১৩:০৭, ১৭ অক্টোবর ২০২২
এমবাপ্পে বললেন, পিএসজি ছাড়ার খবর ভুয়া

প্যারিস সেন্ট জার্মেই ও কিলিয়ান এমবাপ্পের মধ্যকার তিক্ততা নিয়ে গত এক সপ্তাহ জল কম ঘোলা হয়নি। শোনা গিয়েছিল, জানুয়ারিতে প্যারিস ক্লাব ছাড়তে চান ফরাসি ফরোয়ার্ড। কিন্তু যাকে নিয়ে এত আলোচনা, তিনি ছিলেন নীরব। অবশেষে মুখ খুললেন বিশ্বকাপ জয়ী তারকা।

রোববার নেইমারের গোলে মার্শেইকে লিগ ওয়ানে পিএসজির জয়ের পর এমবাপ্পে ক্লাব ছেড়ে যাওয়ার খবরকে ভুয়া বললেন। তার দাবি, ‘আমি কখনোই বলিনি যে জানুয়ারিতে চলে যাবো। এই খবর এসেছিল যেদিন (বেনফিকার বিপক্ষে চ্যাম্পিয়নস লিগে), আমি বুঝতে পারিনি। এই খবরের সঙ্গে আমি প্রত্যক্ষ বা পরোক্ষ কোনোভাবে জড়িত নই।’

ফরাসি গণমাধ্যমগুলো জানায়, এমবাপ্পের সঙ্গে চুক্তি নবায়নের সময় যে প্রতিশ্রুতি তাকে দিয়েছিলেন পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি, তা পূরণ করেননি। তাতেই দ্রুত পিএসজি ছাড়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেন।

২৩ বছর বয়সী ফরোয়ার্ড বললেন, ‘প্রত্যেকের মতো আমিও এই খবরে হতভম্ব। লোকেরা ভাবতে পারে আমি এটার সঙ্গে জড়িত, কিন্তু একদমই না। আমি আমার ছোট ভাইয়ের খেলা দেখতে গিয়েছিলাম। তারপরই খবরটা জানতে পারলাম। আমি শুধু এটুকু বলতে চাই এটা পুরোপুরি ভুয়া। আমি এখানে খুব সুখী।’

পাঁচ মাস আগে পিএসজির সঙ্গে নতুন চুক্তি করেন এমবাপ্পে। তিন বছরের চুক্তিতে গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী তিনিই বিশ্ব ফুটবলের সবচেয়ে উপার্জনকারী খেলোয়াড়।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়