ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

গ্রেমিওতে হ্যাটট্রিকে সুয়ারেজের অভিষেক

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৮, ১৮ জানুয়ারি ২০২৩  
গ্রেমিওতে হ্যাটট্রিকে সুয়ারেজের অভিষেক

নতুন ক্লাব গ্রেমিওতে যোগ দিয়েছেন লুইস সুয়ারেজ। মঙ্গলবার প্রথম পরলেন নতুন জার্সি, স্মরণীয় করলেন অভিষেক। মাত্র ৩৮ মিনিটের মধ্যে হ্যাটট্রিক করেছেন বার্সেলোনা ও লিভারপুলের সাবেক স্ট্রাইকার। সাও লুইজকে ৪-১ গোলে উড়িয়ে দিয়ে রিকোপা গাউচা সুপার কাপ ট্রফি জিতেছে গ্রেমিও।

শৈশবের ক্লাব ন্যাসিওনালের সঙ্গে ডিসেম্বরে চুক্তির মেয়াদ শেষ হওয়ার পর চলতি মাসে ব্রাজিলিয়ান ক্লাবে যোগ দেন সুয়ারেজ। বিশ্বকাপের পর ফ্রি এজেন্টে দুই বছরের চুক্তি করেন তিনি। গত বছর উন্নীত হয়ে এবারের ব্রাজিলিয়ান সিরি ‘আ’তে খেলবে গ্রেমিও।

হ্যাটট্রিকের পথে সুয়ারেজ দুটি গোল করেছেন চোখ ধাঁধানো। গোলকিপারের মাথার উপর দিয়ে, আরেকটি দর্শনীয় ভলিতে। প্রথমার্ধে সবগুলো গোল করে গ্রেমিও।

সুয়ারেজ প্রতিক্রিয়ায় জানান, ‘আমি তেমনটাই (সেরা অভিষেক) মনে করি। শেষবার আমি অ্যাটলেটিকোর (মাদ্রিদ) সঙ্গে অভিষেকে গোল করেছিলাম।’

দ্বিতীয়ার্ধের ১৪তম মিনিটে মাঠ থেকে উঠিয়ে নেওয়া হয় সুয়ারেজকে। তার দারুণ অভিষেক প্রসঙ্গে কোচ রেনাটো বলেছেন, ‘এর চেয়ে ভালো অভিষেক তার হতে পারে না। ভক্তরা তার প্রতি বিশ্বাস রাখে, আমরাও। সে দেখালো কী জন্যে এসেছে। সে গ্রুপের সবার সঙ্গে খুব তাড়াতাড়ি মিশে গেছে কারণ সে খুব বিনয়ী। সে কখনো হাইলাইট চায় না, সবার মতো হতে চায়।’

২০১৩ সালের পর সুয়ারেজ প্রথমবার প্রথমার্ধে হ্যাটট্রিক করলেন। ওইবার নরউইচ সিটির বিপক্ষে লিভারপুলের হয়ে তিন গোল করেন বিরতির আগে। ২০২০ সালে অ্যাটলেটিকোর সঙ্গে অভিষেকে করেন দুই গোল।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়