ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ওয়ালটন ফেডারেশন কাপ হ্যান্ডবল প্রতিযোগিতা রোববার শুরু

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২০, ৭ ফেব্রুয়ারি ২০২৩  
ওয়ালটন ফেডারেশন কাপ হ্যান্ডবল প্রতিযোগিতা রোববার শুরু

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় ও ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড (পিএলসি)-এর পৃষ্ঠপোষকতায় রোববার থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন ফেডারেশন কাপ হ্যান্ডবল প্রতিযোগিতা (নারী ও পুরুষ)-২০২৩’। শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে দুই বিভাগে ৮টি দলের অংশগ্রহণে অনুষ্ঠিত হবে এবারের এই প্রতিযোগিতা।

এ বিষয়ে বিস্তারিত জানানোর জন্য আজ মঙ্গলবার (০৭ ফেব্রুয়ারি) দুপুরে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, টুর্নামেন্ট পরিচালনা কমিটির চেয়ারম্যান মো. নুরুল ইসলাম ও সম্পাদক মো. সেলিম মিয়া বাবুসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয় এবারের এই ওয়ালটন ফেডারেশন কাপ হ্যান্ডবল প্রতিযোগিতার পুরুষ বিভাগে ৪টি ও নারী বিভাগে ৪টি দল অংশ নিবে।

পুরুষ বিভাগে অংশ নিতে যাওয়া দলগুলোর মধ্যে রয়েছে- বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ ও টিম হ্যান্ডবল ঢাকা। নারী বিভাগের দলগুলো হলো- বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব, হ্যান্ডবল ট্রের্নিং সেন্টার ঢাকা ও তেঁতুলিয়া উপজেলা ক্রীড়া সংস্থা।

আরও জানানো হয়, টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ট্রফি, মেডেল ও প্রাইজমানি, রানার্স-আপ দল ট্রফি মেডেল ও প্রাইজমানি এবং তৃতীয় হওয়া দল ট্রফি, মেডেল ও প্রাইজমানি পাবে। এ ছাড়া সবগুলো দলকে ওয়ালটনের পক্ষ থেকে জার্সি দেওয়া হবে।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা ও এটিএন নিউজ। সহযোগিতায় থাকবে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে আছে রাইজিংবিডি.কম।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়