ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

এবার ওয়ার্নারকে হারাল অস্ট্রেলিয়া

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৭, ২১ ফেব্রুয়ারি ২০২৩  
এবার ওয়ার্নারকে হারাল অস্ট্রেলিয়া

পেসার জস হ্যাজেলউডের পর ওপেনার ডেভিড ওয়ার্নারকেও টেস্ট সিরিজে হারাল অস্ট্রেলিয়া। ভারতের বিপক্ষে বর্ডার-গাভাস্কার টেস্ট সিরিজে খেলা হবে না এই অজি ওপেনারের। কনুই ফ্র্যাকচারের কারণে শেষ দুই টেস্ট থেকে ছিটকে গেছেন ওয়ার্নার। এরই মধ্যে সিডনির বিমান ধরেছেন। তবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে ভারতে ফিরবেন এ ক্রিকেটার। 

দিল্লিতে দ্বিতীয় টেস্টে কনুইয়ে চোট পান মারকুটে ওপেনার। পেসার মোহাম্মদ সিরাজের একটি বাউন্সার তার কনুইয়ে আঘাত করে।  দুই ওভার পর একই বোলারের বাউন্সার তার হেলমেটে আঘাত করে এবং কনকাসন সাবে ম্যাচ থেকে ছিটকে যান। কিন্তু কনুইয়ের চোটে ভুগতে থাকেন ওয়ার্নার। ধারণা করা হচ্ছিল চোট সামান্য এবং ইন্দোরে তৃতীয় টেস্ট খেলতে পারবেন। 

কিন্তু সোমবার রাতে আরো কিছু পরীক্ষার পর জানা যায়, তার কনুইয়ে চিড় ধরেছে। তাই স্বপরিবারে দেশে ফিরেন তিনি। তার পরিবর্তে কাউকে দেশ থেকে উড়িয়ে আনবে না অস্ট্রেলিয়া। ট্রেভিস হেড স্কোয়াডে আছেন। ওয়ার্নারের জায়গায় তার খেলার সম্ভাবনাই বেশি। 

দিল্লিতে ওয়ার্নারের জায়গায় দ্বিতীয় ইনিংসে খেলতে নেমে ৪৩ রান করেছিলেন হেড। এদিকে ক্যামেরুন গ্রিন ইন্দোর টেস্টে খেলার জন্য পুরোপুরি ফিট। নেটে স্কট বোলান্ড ও মিচেল স্টার্কের বল খেলেছেন ডানহাতি ব্যাটসম্যান। 

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিডনি ক্রিকেট গ্রাউন্ডের আউটফিল্ডে দৌড়াতে গিয়ে অ্যাকিলিস টেন্টনে আক্রান্ত হন জশ হ্যাজেলউড। তারপরও তাকে নিয়ে ভারতে যায় অস্ট্রেলিয়া। আশা ছিল, বোর্ডার-গাভাস্কার ট্রফির শেষ দিকে পাওয়া যাবে তাকে। কিন্তু পায়ের গোড়ালির পেছনের ওই চোট এখনো সেরে ওঠেনি। পুরো টেস্ট সিরিজ থেকে ছিটকে গেছেন। তার জায়গায় ইন্দোরে ফিরছেন স্টার্ক। 

এছাড়া পারিবারিক প্রয়োজনে দেশে ফেরা অজি অধিনায়ক প্যাট কামিন্সের বুধবার দলের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে। সেদিনই তৃতীয় টেস্টের স্কোয়াড দিতে পারে অস্ট্রেলিয়া।

ঢাকা/ইয়াসিন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়