ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

অরল্যান্ডোর বিপক্ষে পয়েন্ট হারালো মেসিবিহীন মায়ামি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৪, ২৫ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১২:২৪, ২৫ সেপ্টেম্বর ২০২৩
অরল্যান্ডোর বিপক্ষে পয়েন্ট হারালো মেসিবিহীন মায়ামি

মেজর লিগ সকারে (এমএলএস) ইন্টার মায়ামির প্রতিটা ম্যাচই এখন মহাগুরুত্বপুর্ণ। হারলেই শেষ হয়ে যাবে প্লে-অফে খেলার আশা। এমন সমীকরণ মাথায় নিয়ে খেলতে নামা মায়ামি আবারও পয়েন্ট হারিয়েছে। অরল্যান্ডো সিটির বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে মেসিবিহীন দলটি।

এই ম্যাচে চোটের কারণে ছিলেন না লিওনেল মেসি। একই কারণে ছিলেন না জর্দি আলবাও। দলের গুরুত্বপূর্ণ দুই তারকাকে ছাড়া খেলতে নেমে পিছিয়ে পড়েও ডেভিড রুইজের গোলে রক্ষা পায় ‘দ্য হেরনস’রা। ৫২ মিনিটে গোল করে দলকে সমতায় ফেরান রুইজ।

ম্যাচের ২৯ মিনিটেই এগিয়ে যায় এমএলএসের ইস্ট কনফারেন্সের পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে থাকা অরল্যান্ডো। প্রথমার্ধে আর কোনো গোল হয়নি। দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল শোধ করে দেয় মায়ামি। ইকুয়েডরিয়ান স্ট্রাইকার লিওনার্দো কাম্পানার পাস ধরে পোস্টে গড়ানো শট নেন জোসেফ মার্টিনেজ। তার শট অরল্যান্ডোর গোলকিপার ফিরিয়ে দিলেও ফিরতি বলে গোল করেন রুইজ।

আজকের ড্রয়ে বেঁচে আছে মায়ামির প্লে-অফ খেলার আশা। ম্যাচ শেষে রুইজ বলেন, ‘আমরা পুরো ম্যাচে জয়ের জন্য লড়াই করার চেষ্টা করেছি। দুঃখজনক ব্যাপার যে আমরা জয় পাইনি। তবে আরেকটা পয়েন্ট পাওয়ার বিষয়টি আমাদের প্লে-অফের আশা জোগাচ্ছে।’

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়