ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি দলে উইলিয়ামসন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৩৭, ১৭ ডিসেম্বর ২০২৩   আপডেট: ০৯:৪৪, ১৭ ডিসেম্বর ২০২৩
বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি দলে উইলিয়ামসন

তিন ওয়ানডেতে বিশ্রামে থাকলেও নিউ জিল্যান্ডের সীমিত পরিসরের অধিনায়ক কেন উইলিয়ামসন টি-টোয়েন্টি সিরিজে খেলবেন। রোববার বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে নিউ জিল্যান্ড ক্রিকেট। উইলিয়ামসনকে অধিনায়ক করে দল ঘোষণা করেছে তারা। 

টি-টোয়েন্টির দল ঘোষণার দিনে মাঠে গড়িয়েছে দুই দলের প্রথম ওয়ানডেতে। ডানেডিনে হচ্ছে প্রথম ম্যাচ। পরের দুটি ম্যাচ ২০ ও ২৩ ডিসেম্বর। এরপর শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। 

তিনটি টি-টোয়েন্টি হবে যথাক্রমে ২৭, ২৯ ও ৩১ ডিসেম্বর। প্রথম ম্যাচটি নেপিয়ারে। পরের দুটি মাউন্ট মঙ্গানুইয়ে। প্রথম দুই টি-টোয়েন্টি শুরু হবে দুপুর ১টা ১০ মিনিটে। শেষ ম্যাচ ভোর ৬টায়।

উইলিয়ামসনের সঙ্গে এই দলে ফিরেছেন জিমি নিশাম এবং বেন সিয়ার্স। এদিকে টি-টোয়েন্টির নিয়মিত ওপেনার ডেভন কনওয়ে এই সিরিজেও নেই। ওয়ার্ক লোডের বিবেচনায় তাকে বাইরে রেখেছে দল। এছাড়া ইনজুরি ভাবনায় মিচেল ব্রেসওয়েল, লোকি ফার্গুসন, ম্যাট হেনরি এবং হেনরি শিপলিকে বিবেচনায় আনা হয়নি। ট্রেন্ট বোল্ট নিজ থেকে সিরিজ খেলবেন না বলে জানিয়েছেন।  

নিউ জিল্যান্ড স্কোয়াড: কেন উইলিয়ামসন (অধিনায়ক), ফিন অ্যালেন, মার্ক চাপম্যান, কাইল জেমিসন, অ্যাডাম মিলনে, ড্যারিল মিচেল, জেমস নিশাম, গ্লেন ফিলিপস, মিচেল স্যান্টনার, বেন সিয়ার্স, টিম সেইফার্ট, ইশ সোধি ও টিম সাউদি।

ঢাকা/ইয়াসিন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়