ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

দলকে জিতিয়েও ৫ রানের আক্ষেপ অঙ্কনের

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৭, ২৪ ডিসেম্বর ২০২৩  
দলকে জিতিয়েও ৫ রানের আক্ষেপ অঙ্কনের

বিসিএলের চারদিনের ম্যাচে মাহিদুল ইসলাম অঙ্কনের সেঞ্চুরি মিসের রেকর্ড আছে। ৯১ রানে আউট হয়ে তার ছোঁয়া হয়নি তিন অঙ্ক। এবার বিসিএল ওয়ানডেতেও এমন কিছু করলেন উইকেটরক্ষক ব্যাটসম্যান। প্রথম রাউন্ডে বিসিবি সেন্ট্রাল জোনের এ খেলোয়াড় ইস্ট জোনের বিপক্ষে আউট হয়েছেন ৯৫ রানে। রোববার কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অঙ্কন আউট হয়েছেন সেঞ্চুরি থেকে ৫ রান দূরে থেকে। তিন অঙ্ক ছুঁতে না পারলেও দলকে জিতিয়ে ম্যাচসেরার পুরস্কার পেয়েছেন।

ইস্ট জোনের আমন্ত্রণে ব্যাটিংয়ে নেমে আগে সেন্ট্রাল জোন ৭ উইকেটে ২৮৮ রান করে। জবাবে ডাক ওয়ার্থ লুইস পদ্ধতিতে ইস্ট জোন ৪৭ ওভারে ২৮১ রানের লক্ষ্য পায়। কিন্তু ৯ উইকেটে ২৫৭ রানের বেশি করতে পারেনি ইস্ট জোন। সেন্ট্রাল জোন ম্যাচ জিতে যায় ২৩ রানে। 

তাদের জয়ের নায়ক অঙ্কন ৮৬ বলে ৬ চার ও ৪ ছক্কায় ৯৫ রান করেন। এছাড়া নাঈম ইসলামের ব্যাট থেকে আসে ৫৫ রান। ৫৭ বলে ৩টি করে চার ও ছক্কায় ইনিংসটি সাজান। নাঈম শেখ ইনিংসের শুরুতে ৬৭ বলে ৪৮ রান করেন। ইস্ট জোনের হয়ে সৈয়দ খালেদ আহমেদ ৬৯ রানে ৩ উইকেট নেন। ২ উইকেট নিয়েছেন রেজাউর রহমান রাজা।

লক্ষ্য তাড়ায় ইয়াসির আলী চৌধুরীর ৬৭ রানে ইস্ট জোন দারুণ জবাব দিচ্ছিল। কিন্তু আবু হায়দার রনির বলে আউট হলে ম্যাচ থেকে ছিটকে যায় তারা। দলের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ ৪৭ রান করেন মুমিনুল হক। ৩৮ রান আসে জাকির হাসানের ব্যাট থেকে। সেন্ট্রাল জোনের হয়ে ২টি করে উইকেট নেন রিপন মন্ডল ও নাজমুল ইসলাম অপু।

ইয়াসিন/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়