ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

হেলিকপ্টারে চড়ে বিগ ব্যাশের মাঠে ওয়ার্নার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩০, ১২ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৫:০০, ১২ জানুয়ারি ২০২৪
হেলিকপ্টারে চড়ে বিগ ব্যাশের মাঠে ওয়ার্নার

ক্রিকেটারদের ব্যস্ত রুটিন কিংবা জরুরী খেলা থাকলে তাদেরকে আকাশপথের বাহন ব্যবহার করতে দেখা যায়। এবার সেটাই করলেন সদ্যই টেস্ট ক্রিকেট থেকে অবসর নেওয়া অস্ট্রেলিয়ান তারকা ডেভিড ওয়ার্নার। বিগ ব্যাশের ম্যাচ খেলতে হেলিকপ্টারে করে এসে নামলেন সিডনি ক্রিকেট গ্রাউন্ডে। সিডনি ডার্বি খেলার জন্য হেলিকপ্টারে করে মাঠে আসেন বাঁহাতি এই ওপেনার।

টেস্ট ও ওয়ানডে থেকে অবসর নিলেও টি-টোয়েন্টি এখনো চালিয়ে যাচ্ছেন ওয়ার্নার। অবসরের পর ভাইয়ের বিয়েতে ব্যস্ত হয়ে পড়েন এই ব্যাটসম্যান। সব কাজ শেষ করে আজই হেলিকপ্টারে করে খেলার জন্য রওনা হন তিনি। প্রায় ২৫৫ কিলোমিটার পথ পাড়ি দিয়ে সেই হেলিকপ্টার ল্যান্ড করে মাঠের ‘থ্যাংক্স ডেভ’ লেখা লোগোর ওপর।

আজ সিডনি থান্ডারের হয়ে ওয়ার্নার মাঠে নামছেন সিডনি সিক্সার্সের বিপক্ষে। হেলিকপ্টার থেকে নেমে কারও উদ্দেশে হাত তুলতে দেখা যায় ওয়ার্নারকে। দুহাত তুলে একটু ভঙ্গিও করেন। নামার পরপরই সেভেন ক্রিকেটের গ্রেগ ব্লিউয়েটকে সাক্ষাৎকারও দেন ওয়ার্নার। ওয়ার্নার বলেন, ‘ভালো (ভ্রমণ) ছিল। দারুণ একটি দিনে ওপর থেকে সিডনিকে দেখলাম।’ 

বিগ ব্যাশে ৭ ম্যাচে মাত্র ১টি জয় পাওয়া থান্ডার এখন পয়েন্ট তালিকায় আছে ৭ নম্বরে। পরের রাউন্ডে যেতে গেলে শেষ ৩ ম্যাচ শুধু জিতলেই হবে না, অন্য ম্যাচের ফলের দিকেও তাকিয়ে থাকতে হবে। ওয়ার্নার অবশ্য আশাবাদী, ‘সিডনি ডাবল বরাবরই বিশেষ ইভেন্ট। দারুণ লড়াই হবে। পরের তিনটি ম্যাচ জিতে ফাইনালে যাওয়ার চেষ্টা করবো।’

এর আগে বাংলাদেশ প্রিমিয়ার লিগেও (বিপিএল) এমন কাণ্ড দেখা গেছে। বিপিএলের সর্বশেষ আসরে কুমিল্লা ভিক্টোরিয়ানসের হয়ে খেলতে নিউ জিল্যান্ড থেকে ঢাকায় এসে পৌঁছে হেলিকপ্টারে করে চট্টগ্রামে গিয়েছিলেন পাকিস্তানের মোহাম্মদ রিজওয়ান। সে দিনই ম্যাচও খেলেছিলেন তিনি।

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়