ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

মারামারি করে নিষিদ্ধ পাকিস্তানের তিন নারী ক্রিকেটার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৬, ২৮ জানুয়ারি ২০২৪   আপডেট: ১২:২৮, ২৮ জানুয়ারি ২০২৪
মারামারি করে নিষিদ্ধ পাকিস্তানের তিন নারী ক্রিকেটার

সতীর্থদের মাঝে বিভেদের ঘটনা ক্রিকেটে নতুন নয়। তবে এবার সেসব ছাড়িয়ে গেছেন পাকিস্তানের তিন নারী ক্রিকেটার। টিম হোটেলে মারামারিতে লিপ্ত হয়েছেন তারা। যার জের ধরে তিনজনকেই সাময়িক নিষিদ্ধ করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে পিসিবি।

জানা গেছে, ন্যাশনাল কাপের খেলা চলাকালে লাহোরের টিম হোটেলে মারামারিতে লিপ্ত হন তারা। ম্যাচের জন্য টিম হোটেল থেকে বের হওয়ার প্রস্তুতি নেয়ার সময় ঘটনাটি ঘটে। যেখানে সাদাফ শামস ও ইউসরা মিলে সতীর্থ আয়েশা বিলালকে মারধর করেন। মেরে আয়েশাকে রক্তাক্ত করেন।

এই ঘটনায় আয়েশা অবশ্য শুরুতে কাউকে কিছু জানাননি। দুদিন বাদেই পিসিবির কাছে আনুষ্ঠানিকভাবে অভিযোগ করেন পাকিস্তানের এই নারী ক্রিকেটার। এমন তথ্য জানার পর তাদের তিনজনকেই সাময়িকভাবে নিষিদ্ধ করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত তাদেরকে ক্রিকেটের বাইরে থাকতে বলা হয়েছে।

এই ঘটনায় তোলপাড় পাকিস্তানের ক্রিকেট অঙ্গন। একজন সতীর্থের প্রতি যে ধরনের সম্মান থাকা উচিত সেটি তাদের মাঝে নেই বলে মনে করেন ক্রিকেট সমর্থক থেকে বিশ্লেষকরা। তোপের মুখে পড়েছেন সাদাফ শামস। এই তিনজনের মধ্যে তিনিই একমাত্র পাকিস্তান জাতীয় দলের হয়ে নিয়মিত খেলছেন।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়