ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

দুই ম্যাচ পর জয়ের ধারায় ম্যানইউ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৫, ১০ মার্চ ২০২৪   আপডেট: ১২:০৩, ১০ মার্চ ২০২৪
দুই ম্যাচ পর জয়ের ধারায় ম্যানইউ

এই ম্যাচ হারলে সেটা হতো হারের হ্যাটট্রিক। তবে তা হতে দেননি এরিক টেন হাগের শিষ্যরা। তাতে দুই ম্যাচ পর প্রিমিয়ার লিগে জয়ের ধারায় ফিরলো ম্যানচেস্টারের ঐতিহ্যবাহী ক্লাবটি। শনিবার (৯ মার্চ) ওল্ড ট্র্যাফোর্ডে প্রিমিয়ার লিগের ম্যাচটি এভারটনের বিপক্ষে ২-০ গোলে জিতেছে ইউনাইটেড। 

ম্যাচের শুরু থেকেই লড়াই জমে উঠল বেশ। সমানতালে চলতে থাকল আক্রমণ-পাল্টা আক্রমণ। গোলের দেখা মিলতেও খুব একটা দেরি হলো না। দ্বাদশ মিনিটে এগিয়ে গেল স্বাগতিকরা। আলেসান্দ্রো গারনাচোর ফাউলের সুবাদে পেনাল্টি পায় ইউনাইটেড। স্পট কিকে থেকে দলকে এগিয়ে নেন ব্রুনো ফার্নান্দেজ। 

এরপর অবশ্য ২৭তম মিনিটে ভালো একটি সুযোগ মিস করেন ফার্নান্দেজ। বক্সের বাইরে থেকে তার জোরাল বাঁকানো শট ঝাঁপিয়ে ঠেকিয়ে দেন গোলরক্ষক জর্ডান পিকফোর্ড। তিন মিনিট পর পাল্টা আক্রমণে এভারটন ফরোয়ার্ড ম্যাকনিলের শট দূরের পোস্টের কাছ দিয়ে বেরিয়ে যায়। 

এর কিছুক্ষণ পরই আবারও এগিয়ে যায় ম্যানইউ।  বল পায়ে দুই পাশের দুজনের বাধা এড়িয়ে ফের এভারটনের বক্সে ঢুকে পড়েন গারনাচো। আর তাকে সামনে থেকে ফাউল করে বসেন ডিফেন্ডার বেন গডফ্রে। আরেকটি নিখুঁত স্পট কিকে স্কোরলাইন ২-০ করেন র‌্যাশফোর্ড। 

এরপর প্রথমার্ধে ও পরের অর্ধে বেশ কয়েকটি সুযোগ পাওয়া সত্ত্বেও ব্যবধান বাড়াতে পারেনি কেউ। ফলে দুই গোলের লিড ধরে রেখে মাঠ ছাড়ে ইউনাইটেড।

এই জয়ে ২৮ ম্যাচে ১৫ জয় ও ২ ড্রয়ে ৪৭ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে ম্যানচেস্টার ইউনাইটেড। তাদের চেয়ে ৩ পয়েন্ট বেশি নিয়ে পাঁচ নম্বরে ২৬ ম্যাচ খেলা টটেনহ্যাম হটস্পার। ২৮ ম্যাচে ৬৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আর্সেনাল। ২৮ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে ১৬ নম্বরে এভারটন।

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়