ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

পাকিস্তানের অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্বে ইউসুফ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৫, ৮ এপ্রিল ২০২৪   আপডেট: ১২:৩৭, ৮ এপ্রিল ২০২৪
পাকিস্তানের অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্বে ইউসুফ

পাকিস্তানের কোচের পদ নিয়ে একের পর এক আলোচনা চলছেই। এবার সেই আলোচনার অংশ হলেন সাবেক দুই পাকিস্তানি খেলোয়াড় মোহাম্মদ ইউসুফ ও আবদুল রাজ্জাক। নিউ জিল্যান্ড সিরিজের জন্য ইউসুফকে দায়িত্ব দিতে যাচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। তার সহকারী হচ্ছেন আবদুল রাজ্জাক।

পাকিস্তানের একাধিক সংবাদমাধ্যম এবং পিটিআইয়ের খবর অনুযায়ী, নিউ জিল্যান্ড সিরিজে পাকিস্তানের অন্তর্বর্তীকালীন প্রধান কোচের দায়িত্বে থাকবেন ইউসুফ। তার সহকারী হিসেবে থাকবেন রাজ্জাক। এই দুজনের অধীনেই শুরু হতে যাচ্ছে অধিনায়ক বাবর আজমের নতুন মিশন।

এর আগে শোনা গিয়েছিল, ভারতকে বিশ্বকাপ জেতানো কোচ দক্ষিণ আফ্রিকার গ্যারি কারস্টেনকে রঙ্গিন পোশাকের জন্য এবং অস্ট্রেলিয়ার জেসন গিলেম্পিকে টেস্টের জন্য নিয়োগ দিতে যাচ্ছে পিসিবি। তবে বর্তমানে কারস্টেন আইপিএল নিয়ে ব্যস্ত থাকাতেই মূলত অন্তর্বর্তীকালীন কোচের দিকে ঝুঁকেছে পিসিবি।

ইউসুফ এবং রাজ্জাক বর্তমানে পাকিস্তানের নির্বাচক কমিটির সদস্য। ইউসুফ অবশ্য পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের প্রধান কোচের দায়িত্বেও আছেন। তাই তার কাঁধেই সাময়িক সময়ের জন্য দল সামলানোর ভার দিয়েছে পিসিবি। 

পাকিস্তানের সর্বশেষ সিরিজে বোলিং কোচের দায়িত্বে ছিলেন সাবেক দুই খেলোয়াড় উমর গুল ও সাঈদ আজমল। এই দুজনকেও নিউ জিল্যান্ড সিরিজে একই দায়িত্বে রেখে দেওয়া হতে পারে। এমন খবরই প্রকাশ করেছে পাকিস্তানের এআরওয়াই নিউজ ও দ্য নিউজ।

পাঁচ টি–টোয়েন্টি খেলতে নিউ জিল্যান্ড দল পাকিস্তানে পৌঁছাবে ১৪ এপ্রিল। সিরিজের প্রথম টি–টোয়েন্টি ১৮ এপ্রিল।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়