ঢাকা     সোমবার   ২৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৩ ১৪৩১

ডার্বি জিতে পাঁচ ম্যাচ আগেই ইন্টার মিলান চ্যাম্পিয়ন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪১, ২৩ এপ্রিল ২০২৪   আপডেট: ১২:৪৭, ২৩ এপ্রিল ২০২৪
ডার্বি জিতে পাঁচ ম্যাচ আগেই ইন্টার মিলান চ্যাম্পিয়ন

মিলান ডার্বিতে সোমবার রাতে এসি মিলানকে ২-১ গোলে হারিয়েছে ইন্টার মিলান। আর এই জয়ে পাঁচ ম্যাচ হাতে রেখেই সিরি’আ লিগের শিরোপা জয় নিশ্চিত হয়েছে। ৩৩ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ৮৬ পয়েন্ট। সমান থেকে ৬৯ পয়েন্ট নিয়ে এসি মিলান আছে দ্বিতীয় স্থানে।

এসি মিলানের মাঠে এদিন ম্যাচের শুরুতেই এগিয়ে যায় ইন্টার। ১৮ মিনিটের মাথায় কর্নার পায় তারা। কর্নার থেকে আসা বলে বেঞ্জামিন পাভার্ড হেড নিয়ে বাড়িয়ে দেন ফ্রান্সেসকো আকেরবিকে। তিনি খুব কাছ থেকে সেটাতে হেড নিয়ে জালে জড়ান। তার গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় ইন্টার মিলান।

বিরতি থেকে ফিরে ব্যবধান বাড়ায় তারা। ৪৯ মিনিটের সময় বক্সের বাইরে থেকে ডান পায়ে জোরালো শট নিয়ে জালে জড়ান মার্কাস থুরাম। তাতে ব্যবধান বেড়ে হয় ২-০।

৮০ মিনিটের মাথায় অবশ্য একটি গোল শোধ দেয় মিলান। এ সময় কর্নার পায় তারা। আর কর্নার থেকে আসা বলে হেড নিয়ে জালে জড়ান মিলানের ফিকায়ো তোমোরি। শেষ পর্যন্ত ২-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে ইন্টার। নিশ্চিত করে শিরোপা জয়।

অবশ্য শেষদিকে দুটি লাল কার্ডও হয়। ৯০+৩ মিনিটের মাথায় হাতাহাতির কারণে এসি মিলানের থিও হার্নান্দেজ ও ইন্টারের ডেনজেল ডামফ্রাইস লাল কার্ড দেখেন।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়