ঢাকা     রোববার   ১৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ৩০ ১৪৩১

জয়ে শুরু সুইজারল্যান্ডের

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩১, ১৫ জুন ২০২৪  
জয়ে শুরু সুইজারল্যান্ডের

জয় দিয়ে ইউরো-২০২৪ মিশন শুরু করেছে সুইজারল্যান্ড। আজ শনিবার (১৫ জুন, ২০২৪) রাতে ‘এ’ গ্রুপের ম্যাচে তারা ৩-১ গোলে হারিয়েছে হাঙ্গেরিকে। এই ম্যাচে প্রথম আন্তর্জাতিক গোলের দেখা পেয়েছেন সুইজারল্যান্ডের কোয়াদো দুয়াহ ও মাইকেল আয়েবিসচের। গোল পেয়েছেন ইনজুরি থেকে ফেরা ব্রিল এম্বোলোও।

দুয়াহ সুইজারল্যান্ডের হয়ে তার দ্বিতীয় আন্তর্জাতিক ম্যাচ খেলতে নেমেই গোল পান। ১২ মিনিটের সময় ঠাণ্ডা মাথায় বল জালে জড়ান তিনি। তাকে গোলে সহায়তা করেন আয়েবিসচের। প্রথমার্ধের শেষ মুহূর্তে গোল পান আয়েবিসচেরও। এ সময় বক্সের বাইরে থেকে তার বাঁকানো শট জালে জড়ায়।

বিরতির পর ৬৬ মিনিটে একটি গোল শোধ দেয় হাঙ্গেরি। এ সময় ডমিনিক জোবোসলাইর বাকানো শটে হেড নিয়ে জালে জড়ান বার্নাবাস ভার্গা।

এই গোল করে ম্যাচে ফেরার ইঙ্গিত দেয় হাঙ্গেরি। কিন্তু যোগ করা সময়ে সুইজারল্যান্ডের বদলি খেলোয়াড় ব্রিল হাঙ্গেরির ভুলের সুযোগ নিয়ে গোল করে ৩-১ ব্যবধানের জয় নিশ্চিত করেন।

এই জয়ে ৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে আছে সুইজারল্যান্ড। সমান ম্যাচ থেকে সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে শীর্ষে আছে জার্মানি। যারা শুক্রবার দিবাগত রাতে স্কটল্যান্ডকে উড়িয়ে দেয় ৫-১ গোলে।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়