ঢাকা, শনিবার, ২ অগ্রহায়ণ ১৪২৫, ১৭ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

শুক্রবার মুক্তি পাচ্ছে দুই চলচ্চিত্র

: রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৪-০৮-২৮ ৬:৩১:৩১ পিএম     ||     আপডেট: ২০১৪-০৮-২৯ ১২:২২:৫৮ পিএম

পাভেল রহমান : ২৯ আগস্ট. শুক্রবার সারা দেশের মুক্তি পেতে যাচ্ছে দুটি চলচ্চিত্র। এর মধ্যে রয়েছে সানিয়াত এস হোসেনের পরিচালনায় প্রথম চলচ্চিত্র অল্প অল্প প্রেমের গল্প। ছবিটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন নিলয় ও শখ। এছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, শম্পা রেজা, কাবিলা, শহিদুল আলম সাচ্চু, আন্না, হৃদি, শামীম প্রমুখ।


ছবিটির গানের কথা লিখেছেন জুলফিকার রাসেল ও শওকত আলী ইমন। সুর ও সংগীত পরিচালনা করেছেন শওকত আলী ইমন ও বেলাল খান। কাজী নজরুল ইসলামের একটি গানও ব্যবহার করা হয়েছে ছবিটির আইটেম দৃশ্যে। ছবিটি প্রযোজনা করেছে সুগার প্রোডাকশন। এ ছবিটির মাধ্যমে প্রথমবার একসঙ্গে চলচ্চিত্রে অভিনয় করেছেন নিলয় ও শখ।


একই দিনে মুক্তি পাচ্ছে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘আগে যদি জানতাম তুই হবি পর’। ছবিটির প্রযোজনা সংস্থা স্টার প্লাস। জানা গেছে সারা দেশের প্রায় ৫০টি প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পাবে।


ছবিটিতে অভিনয় করেছেন পুষ্পিতা পপি, অভি, আরিয়ান শাহ, কথা, মাহমুদুল ইসলাম মিঠু, মিজু আহমেদ প্রমুখ। ছবিটিতে ব্যবহৃত গানের কথা লিখেছেন কবির বকুল ও সুদীপ কুমার। গানগুলোয় কণ্ঠ দিয়েছেন দিনাত জাহান, কিশোর রাজিব, নির্ঝর ও বাঁধন।


রাইজিংবিডি/ ঢাকা/ ২৮ আগস্ট ২০১৪/ পাভেল

Walton Laptop
 
     
Marcel
Walton AC