ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

দেশের সেবায় আত্মনিয়োগ করতে হবে : এমপি এনামুল

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১০, ১৭ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দেশের সেবায় আত্মনিয়োগ করতে হবে : এমপি এনামুল

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : কৃতী শিক্ষার্থীদের উদ্দেশে রাজশাহী-৪ (বাগমারা) আসনের এমপি ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, লেখাপড়া শিখে মানুষের মতো মানুষ হয়ে দেশের সেবায় আত্মনিয়োগ করতে হবে। দেশের উন্নয়নে ভূমিকা রাখা প্রতিটি শিক্ষার্থীর মূল উদ্দেশ্য হওয়া উচিত।

শনিবার সকালে ভবানীগঞ্জ নিউমার্কেট মিলানায়তনে সালেহা-ইমারত ফাউন্ডেশনের উদ্যোগে উপজেলার ১০৬টি শিক্ষা প্রতিষ্ঠানের জেএসসি এবং সমমান পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া ১ হাজার ৩০০ শিক্ষার্থীর সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিন এ কথা বলেন।   

বিগত ১৩ বছর  থেকে সালেহা-ইমারত ফাউন্ডেশন বাগমারার কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়ে আসছে। বাগমারার এমপি ইঞ্জিনিয়ার এনামুল হক এলাকায় মেধাবী শিক্ষার্থী তৈরি ও ভালো ফলাফলে প্রতিযোগিতা সৃষ্টির জন্য গত ২০০৬ সালে এই উদ্যোগ গ্রহণ করেন।  তার এ প্রচেষ্টায় এলাকার শিক্ষার্থীদের মধ্যে শুরু হয় প্রতিযোগিতা। বাড়তে থাকে কৃতী ও মেধাবী শিক্ষার্থীর সংখ্যা।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালানয় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি অনিল কুমার সরকার, কৃষিবিষয়ক সম্পাদক প্রতীক দাশ রানা, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মতিউর রহমান টুকু, রিয়াজ উদ্দীন আহম্মেদ, আহসান হাবিব, আফতাব উদ্দীন আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন প্রমুখ।



রাইজিংবিডি/রাজশাহী/১৭ মার্চ ২০১৮/তানজিমুল হক/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়