ঢাকা, বৃহস্পতিবার, ৯ অগ্রহায়ণ ১৪২৪, ২৩ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:
তিব্বতের স্বাধীনতার দাবি ত্যাগ করলেন দালাই লামা        সর্বত্র বাংলা ভাষার প্রচলনে হচ্ছে ‘ভাষানীতি’        ‘রোহিঙ্গাদের ওপর নির্যাতন মানবতাবিরোধী অপরাধ’        কেরানীগঞ্জে ৩০০ মেগাওয়াটের বিদ্যুৎকেন্দ্র করবে যুক্তরাষ্ট্র        ‘গণতন্ত্র অব্যাহত রাখতে সেনাবাহিনী অবদান রাখবে’        মির্জা ফখরুলের দুই মামলা হাইকোর্টে স্থগিত        রোহিঙ্গা ফেরতে বাংলাদেশ-মিয়ানমার সমঝোতা স্মারক স্বাক্ষর        ২ কোটি টাকার বেশি থাকলে দিতে হবে সারচার্জ        মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে নিষেধাজ্ঞার হুমকি যুক্তরাষ্ট্রের        মিয়ানমারের সেনাবাহিনীর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক চায় চীন       

মাদক সেবনে বাধা দেওয়ায় পুড়িয়ে হত্যাচেষ্টা

বাদল সাহা : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৯-১৩ ৫:০০:৫৭ পিএম     ||     আপডেট: ২০১৭-০৯-১৩ ৫:০০:৫৭ পিএম

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে মাদক সেবনে বাধা দেওয়ায় আমেনা বেগম (৭৫) নামের এক বৃদ্ধাকে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টা চালানো হয়েছে।

মঙ্গলবার দিবাগত গভীর রাতে সদর উপজেলার গোবরা চারঘাটা গ্রামে এ ঘটনা ঘটে। ওই বৃদ্ধার ছেলে মো. আয়ুব আলী মোল্লা জানান, বেশ কিছু দিন ধরে তার ছোট ভাইয়ের ফাঁকা ঘরে এলাকার কিছু মাদকসেবী মাদক সেবনে করে আসছে। এ নিয়ে তার বৃদ্ধা মা ও পরিবারের সদস্যরা বাধা দেয়। এর জের ধরে মাদক সেবীরা ঘরের জানালার ফাঁকা দিয়ে কেরোসিন ঢেলে তার মায়ের গায়ে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়।

ঘটনার পরপরই মারাত্মক অগ্নিদগ্ধ অবস্থায় তাকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে আজ বুধবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ফারুক হোসেন জানান, ওই বৃদ্ধার শরীরের অধিকাংশ পুড়ে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে রেফার্ড করা হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সেলিম রেজা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। আসামিদের ধরতে অভিযান চলছে।

 

 

 

রাইজিংবিডি/গোপালগঞ্জ/১৩ সেপ্টেম্বর ২০১৭/বাদল সাহা/বকুল

Walton
 
   
Marcel