ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ম্যানইউ ছাড়ছেন সানচেজ

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৭, ২৯ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ম্যানইউ ছাড়ছেন সানচেজ

ক্রীড়া ডেস্ক : এই মুহূর্তে ম্যানচেস্টার ইউনাইটেডের সর্বোচ্চ বেতনধারী ফুটবলার অ্যালেক্সিস সানচেজ। সপ্তাহে সাড়ে তিন লাখ পাউন্ড বেতন পান তিনি। বাংলা টাকায় হিসেব করলে সংখ্যাটা দাড়ায় প্রায় ৩ কোটি ৭৪ লাখের মতো। কিন্তু সর্বোচ্চ বেতনধারী এ ফুটবলারকে যেন কোনো পাত্তাই দিচ্ছেন কোচ হোসে মরিনহো।

উয়েফা চ্যাম্পিয়নস লিগে সবশেষ ইয়াং বয়েজের বিপক্ষে জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। চ্যাম্পিয়নস লিগের মতো গুরুত্বপূর্ণ ওই ম্যাচটিও দর্শক হিসেবে দেখতে হয়েছে সানচেজকে। ক্লাবের অনুশীলনে থাকলেও তাকে দলে নেননি মরিনহো। তাই ওল্ড ট্রাফোর্ড ছাড়তে সানচেজ এক প্রকার দৃঢ়প্রতিজ্ঞ বলে ডেইলি মেইলের এক প্রতিবেদনে জানানো হয়েছে।

গত জানুয়ারিতে আর্সেনাল থেকে হেনরিখ মিতারিয়ানের সঙ্গে বড় বিনিময় চুক্তি হিসেবে ম্যানইউতে এসেছিলেন আর্সেনাল। কিন্তু ফর্মহীনতার জন্য মরিনহোর একাদশে সম্প্রতি নিয়মিত হতে পারছেন না বার্সেলোনার প্রাক্তন এ তারকা।  তাই নতুন ক্লাবের সন্তানে রয়েছেন তিনি। ম্যানইউ ছেড়ে ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইয়ে যোগ দিতে নাকি যোগাযোগ করছেন সানচেজ।

ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়ে ৩০ ম্যাচে মাঠে নেমে মাত্র ৪টি গোলের দেখা পেয়েছেন সানচেজ। এর মধ্যে চলতি মৌসুমে রেড ডেভিলসদের হয়ে কেবল একটি গোল করেছেন চিলিয়ান এ উইঙ্গার।



রাইজিংবিডি/ঢাকা/২৯ নভেম্বর ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়