ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আষাঢ় ১৪২৬, ২৭ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

সাতক্ষীরায় এক বছরে ২০ কোটি টাকার মালামাল জব্দ

এম.শাহীন গোলদার : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০২-২৬ ৫:১৫:৪৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-২৬ ৫:১৫:৪৯ পিএম
Walton AC 10% Discount

সাতক্ষীরা সংবাদদাতা : বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা গত এক বছরে সাতক্ষীরা জেলার বিভিন্ন সীমান্তে অভিযান চালিয়ে ২০ কোটি ৩৪ লাখ ৩০ হাজার ১২৫ টাকার মালামাল জব্দ করেছে। এ সময় ৪৭ জন চোরাকারবারিকে আটক করা হয়েছে।

সাতক্ষীরা সীমান্তের চন্দনপুর, হিজলদি, মাদরা, ভাদিয়ালি, কাকডাঙ্গা, ঝাউডাঙ্গা, তলুইগাছা, কুশখালি, বৈকারি, ভোমরা, কলারোয়াসহ বিভিন্ন সীমান্তে অভিযান চালিয়ে এসব পণ্য জব্দ করা হয়।

বিজিবি জানায়, জব্দকৃত মালামালের মধ্যে রয়েছে- সোনা, রুপা, ফেন্সিডিল, মদ, ইয়াবা, গাঁজা, অনাগ্রা, ভায়াগ্রা, সিনেগ্রা ট্যাবলেট, বিভিন্ন প্রকার শাড়ি, থ্রিপিস, প্যান্ট পিস, থান কাপড়, চা পাতা, ওষুধ, জুতা, কসমেটিক্স সামগ্রী, বিভিন্ন প্রকার খুচরা যন্ত্রাংশ, ক্রোকারিজ সামগ্রী, চকলেট, বিভিন্ন প্রকার আতশবাজি, বাইসাইকেল ও বাইসাইকেলের যন্ত্রাংশ, গরুর মাংস, গুঁড়ো দুধ, হরলিক্সসহ প্রভৃতি।

সাতক্ষীরা ৩৩ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার জানান, ২০১৮ সালের ১ জানুয়ারি থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত সাতক্ষীরা সীমান্ত থেকে ২০ কোটি টাকার অবৈধ মালামাল জব্দ করা হয়েছে। মাদক উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণ। আটক করা হয়েছে ৪৭ জন চোরাকারবারিকে। সীমান্তে চোরাচালান, নারী ও শিশু পাচার এবং মাদক পাচার রোধে বিজিবি সদস্যরা সব সময় তৎপর রয়েছে। মাদক পাচারকারীদের ছাড় দেওয়া হবে না। সীমান্ত এলাকায় আইনশৃঙ্খলা রক্ষায় যা যা করা প্রয়োজন বিজিবি সেসব পদক্ষেপ গ্রহণ করবে।



রাইজিংবিডি/সাতক্ষীরা/২৬ ফেব্রুয়ারি ২০১৯/শাহীন গোলদার/রফিক

Walton AC
     
Walton AC
Marcel Fridge