ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ম্যানসিটির বিপক্ষে চেলসির দাপুটে জয়

শামীম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৭, ৩ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ম্যানসিটির বিপক্ষে চেলসির দাপুটে জয়

ক্রীড়া ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে উড়েই চলছে চেলসি। শনিবার বিকেলে শক্তিশালী ম্যানচেস্টার সিটির বিপক্ষে মাঠে নামার আগেই পয়েন্ট টেবিলের শীর্ষে ছিল দলটি। আর সিটির বিপক্ষে ওই ম্যাচে ৩-১ ব্যবধানে জিতে নিজেদের আরো উচ্চতায় নিয়ে গেল ব্লুজরা।

 

চেনামাঠ ইতিহাদে ম্যাচের শুরুতে অবশ্য এগিয়ে ছিল ম্যানসিটিই। ম্যাচের ৪৫ মিনিটে চেলসি তারকা গ্যারি কাহিলের আত্মঘাতি গোলের কল্যাণে এগিয়ে যায় সিটিজেনরা। প্রথমার্ধে ১-০ ব্যবধানে এগিয়ে থেকেই বিশ্রামে যায় স্বাগতিকরা।

 

বিশ্রাম শেষে মাঠে নেমে গোলের জন্য বেপরোয়া হয়ে উঠে চেলসি। ফলে ম্যাচের ৬০ মিনিটেই ডিয়েগো কস্তার গোলের ব্যবধান ঘোচায় সফরকারীরা।এরপর ম্যাচের ৭০ মিনিটে উইলিয়ানের গোলের সুবাদে ২-১ ব্যবধানে এগিয়ে যায় অ্যান্তোনিও কন্তের প্রশিক্ষিত দলটি।

 

আর ম্যাচের যোগ করা সময়ে ম্যানসিটির জালে শেষ গোলটি করেন চেলসি তারকা ইডেন হ্যাজার্ড। ফলে চেনা কন্ডিশনে ৩-১ গোলের হার নিয়েই মাঠ ছাড়তে হয়েছে পেপ গার্দিওলার ম্যানসিটিকে।

 

ম্যানসিটির বিপক্ষে এ জয়ের পর ইংলিশ প্রিমিয়ার লিগ পয়েন্ট টেবিলে ১৪ ম্যাচ শেষে ৩৪ পয়েন্ট নিয়ে শীর্ষে চেলসি। এক ম্যাচ কমে ৩০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে জার্গেন ক্লপের লিভারপুল। আর ১৪ ম্যাচে লিভারপুলের সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে তালিকার তৃতীয় স্থানে ম্যানচেস্টার সিটি।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৩ নভেম্বর ২০১৬/শামীম/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়