ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পরীমনি জানালেন ‘ডোন্ট লাভ মি বিচ’ লেখার কারণ

প্রকাশিত: ২০:১১, ১ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৬:৩৮, ২ সেপ্টেম্বর ২০২১
পরীমনি জানালেন ‘ডোন্ট লাভ মি বিচ’ লেখার কারণ

জামিনে মুক্তি পেয়েই নতুন আলোচনার জন্ম দিয়েছেন এই সময়ের সবচেয়ে আলোচিত চিত্রনায়িকা পরীমনি। সারাদিন অর্ন্তজালে ভেসে বেরিয়েছে কারাফটকের বাইরে গাড়ির মধ্যে পরীমনির হাস্যোজ্জ্বল কয়েকটি ছবি।

স্বাভাবিকভাবেই মুক্তির পর পরীমনির গাড়ি ঘিরে ধরেছিল কারাফটকের বাইরে অপেক্ষমাণ সাংবাদিক। পরীমনি কাউকেই হতাশ করেননি। এ সময় উপস্থিত সবার উদ্দেশ্যে হাত নেড়ে আনন্দ বিনিময় করেছেন। তুলেছেন সেলফি। আর ঠিক তখনই পরীমনির ডান হাতের তালুতে মেহেদি রঙে লেখা একটি বাক্য নজর কাড়ে সবার। সেখানে লেখা: ‘Dont love me bitch’

পরীমনি এমন বার্তা কেন দিলেন তার কারণ তাৎক্ষণিকভাবে জানা না গেলেও এই ছবি দ্রুত ছড়িয়ে পড়ে অন্তর্জালে। এ নিয়ে শুরু হয় তুমুল আলোচনা।

এ প্রসঙ্গে জানতে চাইলে পরীমনি একবাক্যে রাইজিংবিডিকে বলেন, ‘কুকুর ছানাদের জন্যে!’ এরপর স্বভাবসুলভ হাসিতে ভেঙে পড়েন। ক্ষণিক পরেই নিজেকে সামলে নিয়ে এই বাক্যের ব্যাখ্যা দেন তিনি। বলেন, ‘আমার আশেপাশে সারাক্ষণ কিছু মানুষ ছিল, তারা আমাকে লোভ দেখানো ভালোবাসা দেখিয়েছে। তাদের এতদিন না চিনতে পারলেও বিপদে পড়ে ঠিকই চিনেছি- কে আপন আর কে পর? না বুঝে এত দিন মিশেছি, আর নয়।’

‘২৭ দিন জেল জীবন দুঃস্বপ্নের মতো ছিল’ উল্লেখ করে এই চিত্রনায়িকা বলেন, ‘এখন কাজে না ফেরার আগে শান্তি নেই।’ খুব দ্রুতই কাজে ফিরতে চান পরীমনি। এমনকি কাল থেকেই কথা বলতে চান পরিচালকদের সঙ্গে। জানান তিনি। 

ঢাকা/তারা

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়