ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

উপনির্বাচন শুরু, বিপুল বহিরাগত আটক

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:০৯, ২৫ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
উপনির্বাচন শুরু, বিপুল বহিরাগত আটক

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : নগরীর পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) কাউন্সিলর পদে উপ-নির্বাচন শুরু হয়েছে। পুলিশ র‌্যাবসহ বিভিন্ন আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর কঠোর নিরাপত্তায় শুরু হওয়া এই নির্বাচনে পুলিশ বিপুল সংখ্যক বহিরাগতকে আটক করেছে পুলিশ।

বৃহস্পাতিবার সকাল ৮টার দিকে নগরীর শাহ আমানত সেতু সংলগ্ন এলাকা থেকে দুটি বাসভর্তি বহিরাগতদের আটক করা হয়।

সিএমপির বাকলিয়া থানার অফিসার ইনচার্জ নেজাম উদ্দিন রাইজিংবিডিকে জানান, গোপন সূত্রে তথ্য পেয়ে নির্বাচনী এলাকায় অবৈধভাবে প্রবেশ করার সময় দুটি বাস ভর্তি বহিরাগত ব্যক্তি আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

জানা যায়, চসিকের বাকলিয়া-১৭ নং ওয়ার্ডের কাউন্সিলর এ কে এম জাফরুল হক ইন্তেকাল করায় গত ১২ জুন ওই ওয়ার্ডে কাউন্সিলর পদটি শূন্য ঘোষণা করা হয়। বৃহস্পতিবার এই ওয়ার্ডে উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এতে প্রতিদ্বন্ধিতা করছেন আওয়ামী লীগ সমর্থিত ৫ জন প্রার্থী এবং বিএনপি সমর্থিত একজন প্রার্থী। আওয়ামীলীগ সমর্থিত প্রার্থীরা হলেন- মোহাম্মদ শহিদুল আলম (ঘুড়ি), মো. মাসুদ করিম টিটু (রেডিও), মো. শফি (লাটিম), শাহেদুল ইসলাম (টিফিন ক্যারিয়ার) এবং শেখ নায়েম উদ্দীন (ঠেলাগাড়ি)। বিএনপি সমর্থিত প্রার্থী হলেন একেএম আরিফুল ইসলাম (মিষ্টি কুমড়া) প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধিতা করছেন। ইভিএম মেশিনের মাধ্যমে এই ওয়ার্ডে ভোটগ্রহণ চলছে।

বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শান্তিপূর্ণভাবে এই নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। এখানে মোট ভোটার সংখ্যা রয়েছে ৪৯ হাজার ৮২৫ জন। এর মধ্যে ২৩ হাজার ৭৪৮ জন পুরুষ এবং ২৬ হাজার ৭৭ জন নারী ভোটার রয়েছে।


রাইজিংবিডি/চট্টগ্রাম/২৫ জুলাই, ২০১৯/রেজাউল/লাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়