ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

সৎ মা-বোনকে কুপিয়ে হত্যা, আটক ১

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৩, ১৯ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১১:০৭, ১৯ ফেব্রুয়ারি ২০২১
সৎ মা-বোনকে কুপিয়ে হত্যা, আটক ১

সিলেট শহরতলীর খাদিম বিআইডিসির মীর মহল্লা এলাকার একটি বাড়ির শয়নকক্ষ থেকে মা ও নয় বছর বয়সি মেয়ের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এসময় সাত বছর বয়সি আরেক ছেলেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় পুলিশ ওই নারীর সৎ ছেলে আবাদ হোসেনকে আটক করেছে।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১২টার দিকে এই ঘটনা ঘটে।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান।

নিহত নারীর নাম রুবিয়া বেগম (৩০) ও তার মেয়ের নাম মাহা বেগম। ছুরিকাঘাতে আহত শিশুর নাম তাহসিন (৭)।

ওসি সৈয়দ আনিসুর রহমান জানান, বৃহস্পতিবার রাতে আবাদ হোসেন ছুরি দিয়ে তার সৎ মা ও ভাই-বোন কোপাতে থাকে। এতে ঘটনাস্থলেই মা ও বোন মারা যান। আশঙ্কাজনক অবস্থায় নিহত রুবিয়ার ছেলে তাহসনাকে সিলেট এমএজি ওসমানী মেডিক‌্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

ওসি আরও জানান, সৎ মা ও বোনকে হত্যার অভিযোগে আবাদ হোসেনকে আটক করা হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পারিবারিক বিরোধের জের ধরে এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এদিকে, ঘটনার খবর পেয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) সুহেল রেজা, শাহপরান থানার সহকারী পুলিশ কমিশনার ময়নুল আফসারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নোমান/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়