Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১ ||  আষাঢ় ১০ ১৪২৮ ||  ১২ জিলক্বদ ১৪৪২

মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণ মামলা ‘দ্বিতীয় স্ত্রীর’

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৮, ৩০ এপ্রিল ২০২১   আপডেট: ০১:৫২, ১ মে ২০২১
মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণ মামলা ‘দ্বিতীয় স্ত্রীর’

বিয়ের প্রলোভন দেখিয়ে নারায়ণগঞ্জে রিসোর্টে আটকে রেখে ধর্ষণের অভিযোগে হেফাজতে ইসলামের সাবেক যুগ্মমহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলা (মামলা নম্বর ৩০) করেছেন কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণা।

শুক্রবার (৩০ এপ্রিল) সকালে মামলা দায়ের করেন তিনি। মামলার বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাও থানার ওসি হাফিজুল ইসলাম।

মামলার এজাহারে জান্নাত আরা ঝর্ণা অভিযোগ করেন, ‘মামুনুল হকের সঙ্গে পরিচয়ের আগে দুই সন্তান নিয়ে আমার সুখী ও সুন্দর দাম্পত্য জীবন চলছিল। আমার স্বামীর সঙ্গে পরিচয়ের পর থেকে মামুনুল হক আমাদের বাসায় (ঝর্ণার) অবাধ যাতায়াত করার এক পর্যায়ে আমার ওপর খারাপ দৃষ্টি পড়ে তার। স্বামী-স্ত্রীর মধ্যে ছোটখাটো মতানৈক্যের মধ্যে কৌশলে প্রবেশ করে মামুনুল হক স্বামী-স্ত্রীর মধ্যে দূরত্ব সৃষ্টি করেন।’ 

অভিযোগে ঝর্ণা বলেন, ‘মামুনুল হকের পরামর্শে ২০১৮ সালের ১০ আগস্ট আমাদের বিচ্ছেদ হয়। বিচ্ছেদের পর আমার অসহায়ত্বের সুযোগে মামুনুল হক আমাকে ঢাকায় নিয়ে আসেন। পরে তার পরামর্শে আমি ঢাকার কলাবাগানে সাবলেট হিসেবে ভাড়া নিয়ে একটি বাড়িতে বসবাস করতে থাকি এবং একটি পার্লারে কাজ শিখতে থাকি। আমার বাসা ভাড়া ও ভরণপোষণ বহন করেন মামুনুল হক। একপর্যায়ে তিনি বিয়ের প্রলোভন দেখিয়ে আমার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করে।

দুই বছর ধরে ঢাকা ও ঢাকার আশপাশের বিভিন্ন এলাকায় ঘোরাঘুরির নাম করে মামুনুল বিভিন্ন হোটেল ও রিসোর্টে নিয়ে রাত্রী যাপন ও বিয়ের আশ্বাস দিয়ে যৌন লালসা চরিত্রার্থ করেন বলে অভিযোগ করেন তিনি।

রাকিব/সাইফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়